কাপ্তাইয়ে দুই মোটরসাইকেল এর মুখোমুখি সংঘর্ষে ২ শিক্ষকসহ ৪ জন আহত

রাঙামাটি জেলার কাপ্তাই উপজেলার শিলছড়ি আনসার ক্যাম্প সংলগ্ন কাপ্তাই – চট্রগ্রাম সড়কে দুই মোটর সাইকেল এর মুখোমুখি সংঘর্ষে ২ শিক্ষক সহ ৪ জন আহত হয়েছে।

আজ রবিবার(১৩ অক্টোবর)বেলা ১. ৩০ এই সড়ক দূর্ঘটনার ঘটনা ঘটে। দূর্ঘটনায় আহতরা হলেন বড়ইছড়ি নুরুল হুদা কাদেরী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক উপজেলা স্বাধীনতা শিক্ষক পরিষদের সভাপতি জয়সীম বড়ুয়া, কাপ্তাই উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক উপজেলা স্কাউটস এর সাধারণ সম্পাদক বিশিষ্ট ক্রীড়া সংগঠক মাহাবুব হাসান বাবু, খাগড়াছড়ি জেলার মহালছড়ি উপজেলার হেডম্যান পাড়ার নেইন্দা অং মারমা এবং কাউখালী উপজেলার পোয়াপাড়া উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্রী ইউঅংচি মারমা।

কাপ্তাই থানার উপ পরিদর্শক গাজী মোরশেদ জানান, কাপ্তাই হতে মোটরসাইকেল যোগে শিক্ষক জয়সীম বড়ুয়া এবং মাহাবুব হাসান বাবু উপজেলা সদরের দিকে আসছিলো, সেইসময় মোটরসাইকেল চালিয়ে বিপরীত দিক হতে নেইন্দা অং মারমা তাঁর সঙ্গী ইউঅংচি মারমাকে সাথে নিয়ে চিৎমরম এলাকায় যাচ্ছিল, মোটরসাইকেল এর অতিরিক্ত গতির কারনে নিয়ন্ত্রণ হারিয়ে তারা উপজেলা সদরগামী মোটরসাইকেল এর মুখোমুখি পড়ে যায় এবং মোটরসাইকেল দুইটি দুমড়ে মুচড়ে যায়। স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে চন্দ্রঘোনা খ্রীস্টিয়ান হাসপাতাল এ নিয়ে আসেন।

হাসপাতাল এর কর্তব্যরত চিকিৎসক ডা: রাজীব শর্মা জানান, আহত প্রধান শিক্ষক জয়সীম বড়ুয়া মাথায় এবং মুখে আঘাত পেয়েছেন, ২৪ ঘন্টা পর পরবর্তী ফলাফল জানা যাবে। এদিকে অপর দুই মোটরসাইকেল আরোহী মহালছড়ির নেইন্দা অং মারমার আঘাত সামান্য হওয়ায় তাকে চন্দ্রঘোনা খ্রীস্টিয়ান হাসপাতাল এ চিকিৎসা প্রদান করা হচ্ছে এবং তার সঙ্গীর আঘাত গুরুতর না হওয়ায় তাকে প্রাথমিক চিকিৎসা প্রদান করে ছেড়ে দেওয়া হয়েছে।

কাপ্তাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাছির উদ্দিন জানান, দূর্ঘটনা কবলিত মোটরসাইকেল ২ টি পুলিশি হেফাজতে নেওয়া হয়েছে। শেষ খবর পাওয়া পর্যন্ত এই বিষয়ে কেউ থানায় মামলা করেন নাই বলে থানা সুত্রে জানা যায়।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।