কাপ্তাইয়ে ফুটবলে চ্যাম্পিয়ন বড়ইছড়ি কর্নফুলি কাদেরী উচ্চ বিদ্যালয়

রাঙামাটির কাপ্তাই উপজেলা মাধ্যমিক শিক্ষা বিভাগের আয়োজনে ৪৮ তম জাতীয় গ্রীষ্মকালীন স্কুল ও মাদ্রাসা ক্রীড়া প্রতিযোগিতার ফুটবলে চ্যাম্পিয়ন হয়েছে বড়ইছড়ি কর্নফুলি নুরুল হুদা কাদেরী উচ্চ বিদ্যালয়।

আজ বুধবার (১১ সেপ্টেম্বর) উপজেলা সদর শেখ রাসেল স্টেডিয়াম এ ফুটবলের ফাইনালে ট্রাইব্রেকারে তারা ৪-২ গোলে চন্দ্রঘোনা পাহাড়িকা উচ্চ বিদ্যালয়কে পরাজিত করে উপজেলা পর্যায়ে চ্যাম্পিয়ন হবার গৌরব অর্জন করেন। নির্ধারিত সময়ের খেলা ১-১ গোলে সমতা থাকায় খেলা ট্রাইব্রেকারে গড়ায়।

এদিকে একই মাঠে অনুষ্ঠিত ছেলেদের হ্যান্ডবলে চ্যাম্পিয়ন হয়েছে কাপ্তাই উচ্চ বিদ্যালয় এবং মেয়েদের হ্যান্ডবলে চ্যাম্পিয়ন হয়েছে কাপ্তাই শহীদ সামসুদ্দীন উচ্চ বালিকা বিদ্যালয়। খেলা শেষে কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা আশ্রাফ আহমেদ রাসেল বিজয়ী ও বিজেতা দলের মধ্যে পুরস্কার বিতরণ করেন।

উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নাদির আহমেদ এর সঞ্চালনায় এই সময় অন্যান্য দের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগ সভাপতি অংসুছাইন চৌধুরী, কাপ্তাই সার্কেল এর অতিরিক্ত পুলিশ সুপার জুনায়েত কাউছার,উপজেলা মহিলা ক্রীড়া সংস্হার সভানেত্রী আফরোজা আক্তার রেখা, কাপ্তাই থানার ওসি নাছির উদ্দিন, ১ নং চন্দ্রঘোনা ইউপি চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম চৌধুরী বেবী,উপজেলা ক্রীড়া সংস্হার সাধারণ সম্পাদক বিদর্শন বড়ুয়া। ফাইনাল খেলা উপভোগ করার জন্য সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ, শিক্ষা প্রতিষ্ঠান সমুহের প্রধান শিক্ষক, সহকারী শিক্ষক, শিক্ষার্থী এবং প্রচুর ক্রীড়ামোদী দর্শক উপস্হিত ছিলেন।

ফাইনাল খেলা পরিচালনা করেন কাপ্তাই উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মাহাবুব হাসান বাবু, সহকারী শিক্ষক কল্যান তনচংগ্যা এবং স্বপন কুমার দাশ। খেলায় ধারাভাষ্য প্রদান করেন কাপ্তাই প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ঝুলন দত্ত।

আরও পড়ুন
Loading...