কারাতে খেলোয়াড়দের সংবর্ধনা প্রদান করলো বান্দরবান পার্বত্য জেলা পরিষদ

জেলার জন্য গৌরব বয়ে আনার কারনে কারাতে খেলোয়াড়দের সংবর্ধনা প্রদান করেছে বান্দরবান পার্বত্য জেলা পরিষদ। আজ সোমবার (১৪ ডিসেম্বর) দুপুরে বান্দরবান পার্বত্য জেলা পরিষদ সন্মেলন কক্ষে এই সংবর্ধনা প্রদান করা হয়।

এসময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে পার্বত্য জেলা পরিষদের নব নিযুক্ত চেয়ারম্যান ওস্তাদ ক্যশৈহ্লা কারাতে ইভেন্টে জেলার জন্য গৌরব বয়ে আনার কারনে কারাতের ১৭জন খেলোয়াড়দের ফুলেল শুভেচ্ছা জানান। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, পার্বত্য জেলা পরিষদের মুখ্য নির্বাহী কর্মকর্তা, এটিএম কাউসার, জেলার সিভিল সার্জন অং সুই প্রু,কারাতে প্রশিক্ষকসহ অনেকে।

বঙ্গবন্ধু জন্ম শত বার্ষিকী জাতীয় কারতে প্রতিযোগীতায় বাংলাদেশ কারাতে ফেডারেশনের সাধারণ সম্পাদক ক্যশৈহ্লা’র কাছ থেকে প্রশংসাপত্র গ্রহন করছে কারাতে প্রশিক্ষক জউ প্রু। ছবি-পাহাড়বার্তা

প্রসঙ্গত, গত ১০-১২ ডিসেম্বর ঢাকায় অনুষ্ঠিত হওয়া বঙ্গবন্ধু জন্ম শত বার্ষিকী জাতীয় কারতে প্রতিযোগীতায় বান্দরবানের কারাতে খেলোয়াড়রা ১টি স্বর্ণ, ২টি রৌপ্য, ৩ টি ব্রোঞ্জ পদক পান।

অন্যদিকে দুপুরে বান্দরবান জেলা প্রশাসনের পক্ষ থেকে জেলা প্রশাসনের সন্মেলন কক্ষে কারাতে খেলোয়াড়দের সংবর্ধনা প্রদান করা হয়। এসময় জেলা প্রশাসনের কর্মকর্তাসহ পৌর মেয়র ইসলাম বেবীসহ অনেকে উপস্থিত ছিলেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।