কাল আলীকদম যাচ্ছেন বীর বাহাদুর

একদিনের সরকারী সফরে কাল শুক্রবার (১ নভেম্বর) আলীকদম যাচ্ছেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। এসময় তিনি আলীকদম উপজেলার বিভিন্ন উন্নয়ন মূলক কাজের ভিত্তিপ্রস্থর স্থাপন ও শুভ উদ্বোধন করবেন। মন্ত্রীর আগমন উপলক্ষে আলীকদমের সড়কের বিভিন্ন পয়েন্টে পয়েন্টে নির্মাণ করা হয়েছে তোরণ।

আলীকদম উপজেলা প্রশাসন সূত্রে জানা গেছে,পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর এর একদিনের সরকারী সফরে কাল শুক্রবার আলীকদম যাচ্ছেন। মন্ত্রীর আগমনের কর্মসূচীতে রয়েছে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের তত্ত্বাবধানে ২নং চৈক্ষ্যং ইউনিয়নের রেপারপাড়া জামে মসজিদ,আলীকদম সদর ইউনিয়নের আমতলী মসজিদ, পান বাজার ব্যবসায়ী সমিতি ভবন, আলীকদম কিন্ডারগার্ডেন স্কুল এর দ্বিতল ভবনের শুভ উদ্বোধন ও আলীকদম স্বাস্থ্য কমপ্লেক্সের ৫০ শয্যায় উন্নতিকরণ কাজের ভিত্তিপ্রস্থর স্থাপন করবেন এবং ২নং চৈক্ষ্যং ইউনিয়নের মাংতাই সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠে আন্তঃ উপজেলা বঙ্গবন্ধু গোল্ডকাপ টুর্নামেন্টের ফাইনাল খেলার শুভ উদ্বোধন করবেন।

আলীকদম উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সায়েদ ইকবাল জানান, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রীর আলীকদম আগমন উপলক্ষে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে প্রস্তুতি সম্পূর্ণ করা হয়েছে ।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।