খাগড়াছড়ির লেখক প্রফুল্ল রঞ্জন ত্রিপুরা’র মৃত্যুতে শোক প্রকাশ

খাগড়াছড়ির বিশিষ্ট সমাজকর্মী ও লেখক প্রফুল্ল রঞ্জন ত্রিপুরা সোমবার দুপুরে জেলাশহরে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬১ বছর। স্ত্রী, দুই ছেলেমেয়ে ছাড়াও তিনিসহ চার ভাই এবং এক বোন সমাজে নানা পেশায় প্রতিষ্ঠিত। কর্মজীবনে তিনি সর্বশেষ খাগড়াছড়ি জেলা প্রশাসকের কার্যালয়ের অফিস সহকারি পদ থেকে অবসর গ্রহণ করেন।
খাগড়াছড়িতে একজন উঁচু মানের পাঠক হিশেবে যেমন তাঁর পরিচিতি রয়েছে তেমনি একজন লেখক হিশেবেও তাঁর সুনাম আছে বোদ্ধামহলে।
তাঁর মৃত্যুর সংবাদ শুনে শরণার্থী টাস্কফোর্স চেয়ারম্যান ও সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা, জেলা আওয়ামীলীগের জেষ্ঠ্য সহ-সভাপতি রণ বিক্রম ত্রিপুরা, বাংলাদেশ ত্রিপুরা কল্যাণ সংসদ নেতৃবৃন্দ, জেলা ক্রীড়া সংস্থা’র সা: সম্পাদক জুয়েল চাকমা, জেলা পরিষদ সদস্য খগেশ^র ত্রিপুরা, পার্থ ত্রিপুরা জুয়েলসহ সমাজের বিভিন্ন শ্রেণী পেশার প্রতিনিধিত্বশীল ব্যক্তিবর্গ প্রয়াতের খাগড়াপুরস্থ বাসভবনে ভীড় করেন।
তাঁর মৃত্যুতে সাবেক সংসদ সদস্য যতীন্দ্র লাল ত্রিপুরা, পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী, খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগ, খাগড়াছড়ি পৌরসভার মেয়র রফিকুল আলম, জেলা উন্নয়ন কমিটির আহŸায়ক মংসুই প্রæ চৌধুরী এবং জেলা ছাত্রলীগ সভাপতি টিকো চাকমা পৃথক পৃথক বার্তায় গভীর শোক প্রকাশ করেছেন।
প্রয়াতের সন্তান ক্রীড়া সংগঠক জ্যোতিষ বসু ত্রিপুরা জানান, মঙ্গলবার দুপুরে খাগড়াপুরস্থ সামাজিক শ্মশানে প্রফুল্ল রঞ্জন ত্রিপুরা’র মরদেহ সৎকার করা হবে।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।