গণধর্ষণের ঘটনায় গ্রেফতারকৃত কাজল বড়ুয়া যুবলীগের কেউ নয়

যুবলীগ বান্দরবান শহর শাখার আহবায়ক মো: আকবর হোসনে এক বিবৃতি
বান্দরবানের রাজপূণ্যাহ’য় বেড়াতে এসে পৌর এলাকায় এক আদিবাসী কিশোরী গণধর্ষণের শিকার হয়। গণধর্ষণের ঘটনায় গ্রেফতারকৃত কাজল বড়ুয়া যুবলীগের কেউ নয় বলে দাবী করেছে যুবলীগ বান্দরবান শহর শাখার আহবায়ক মো: আকবর হোসেন।
শুক্রবার রাত এগারটার দিকে জেলা শহরের শাপলাচত্ত্বরের পর পৌরসভার শিশু পার্কের জন্য নির্ধারিত জায়গাতে আদিবাসী কিশোরীকে গণধর্ষণের ঘটনা ঘটে। ভিকটিম ও তার প্রেমিক ওই চার দুর্বৃত্তকে না চিনলেও একজনের নাম কাজল ও অন্যজন নিজেকে যুবলীগ নেতা জুয়েল নাম পরিচয় দেয়।
আর এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম, বিভিন্ন অনলাইন পোর্টাল ও পত্রিকায় কাজল বড়ুয়াকে যুবলীগ নেতা হিসাবে সংবাদ প্রকাশ করে। যুবলীগ বান্দরবান শহর শাখার আহবায়ক মো: আকবর হোসেন এক বিবৃতিতে দাবী করেন, কাজল বড়ুয়া যুবলীগের অতীতের কোন কমিটি ও বর্তমান কমিটিতে ছিলেন না, যুবলীগের সাথে তার কোন সংশ্লিষ্টতা নেই।
তিনি আরো বলেন, যুবলীগকে ঘিরে যে সংবাদ প্রকাশ করা হয়েছে আমি তার তীব্র নিন্দা জানায়। তিনি যুবলীগের কোন নেতাকর্মীকে নিয়ে সংবাদ পরিবেশনের আগে সংগঠনটির সাথে যোগাযোগ করে সংবাদ পরিবেশনের অনুরোধ জানান।

আরও পড়ুন
3 মন্তব্য
  1. Rafiqul Islam বলেছেন

    যুব লীগের কেউ হলেও রেহাই নেই অপরাধী কে ছাড় দেওয়া হবে না।

  2. সংবাদ বিডি বলেছেন

    Juboleague/Jubodal bujhina aamra. Opokormer hotaader kono Raznoiteek porisoi nei.. Oraa Criminal, Criminalder shasti saai…

  3. Omar Faruk বলেছেন

    পাহাড়বার্তা সাদা কে সাদা বলে,
    ধন্যবাদ।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।