চন্দ্রঘোনা ইউপি নির্বাচনে প্রার্থীদের প্রচারনায় সরগরম অলিগলি

শিল্প এলাকা হিসাবে খ্যাত রাঙামাটির কাপ্তাই উপজেলার ১ নং চন্দ্রঘোনা ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ১৫ জুন। প্রথমবারের মতো ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) পদ্ধতিতে এই ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে বলে জানান কাপ্তাই উপজেলা নির্বাচন কর্মকর্তা ও এই ইউনিয়ন পরিষদের নির্বাচনে দায়িত্বপ্রাপ্ত রিটার্নিং কর্মকর্তা তানিয়া আক্তার।

গত ২৭ মে প্রতীক বরাদ্দের পর পরই ২ জন চেয়ারম্যান প্রার্থী, ২১ জন সাধারণ সদস্য প্রার্থী এবং ১৩ জন সংরক্ষিত মহিলা সদস্য প্রার্থী সকাল হতে রাত অবধি বিরামহীন প্রচার প্রচারনা চালিয়ে যাচ্ছেন।
গত বৃহস্পতিবার মিতিঙ্গাছড়ি এলাকা সহ বিভিন্ন ওয়ার্ডে এবং অলিতে গলিতে কর্মী সমর্থকদের নিয়ে গণসংযোগ করেন নৌকা প্রতীক নিয়ে প্রতিদ্বন্ধিতাকারী বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী আক্তার হোসেন মিলন। এইসময়ে তিনি আওয়ামীলীগ সরকারের বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকান্ড তুলে ধরে নৌকা মার্কায় ভোট দেবার আহ্বান জানান।

এদিকে তাঁর একমাত্র প্রতিদ্বন্ধী আনারস প্রতীক নিয়ে চেয়ারম্যান প্রার্থী সাবেক চেয়ারম্যান বিপ্লব মারমাও গত বৃহস্পতিবার কেপিএম এর বিভিন্ন এলাকায় তাঁর সমর্থিত কর্মীদের নিয়ে গণসংযোগ করেন। এইসময় তিনি সাবেক চেয়ারম্যান হিসাবে দায়িত্বপালনকারী সময়ে বিভিন্ন উন্নয়ন এর কথা জনগণের সামনে তুলে ধরে আনারস প্রতীকে ভোট দেবার আহবান জানান।

গত বৃহস্পতিবার ১নং চন্দ্রঘোনা ইউনিয়ন এর বিভিন্ন ওয়ার্ডে গিয়ে দেখা যায় সাধারণ সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্য প্রার্থীরা তাদের কর্মী সর্মথকদের নিয়ে দোয়ারে দোয়ারে ভোট প্রার্থনা করছেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।