টিসিবির পণ্য বিক্রয়ে অনিয়মের প্রমাণ পেলে কঠোর ব্যবস্থা : আলীকদমের ইউএনও

সারাদেশে মত বান্দরবানের আলীকদম উপজেলায় দ্রব্যমূল্য সহনীয় পর্যায়ে রাখতে ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশ (টিসিবি) পণ্য নিম্ন আয়ের পরিবারের কাছে ফ্যামিলি কার্ডের ভিত্তিতে ন্যায্য মূল্যে পণ্য বিক্রয় শুরু হয়েছে। ভ্রাম্যমান ট্রাকের থেকে এই পণ্য ক্রয় করেন নিম্ন আয়ের মানুষ।

আজ রোববার (২০ মার্চ) সকাল ১০ টায় আলীকদম সদর ইউনিয়নের ও চৈক্ষ্যং নম্বর ওয়ার্ডে স্টেশন রোড এবং সকাল সাড়ে ১০টায় সদর ইউনিয়ন পরিষদ,বাসটার্মিনাল প্রাথমিক বিদ্যালয়, চৈক্ষ্যং রাস্তার মাথা, চিনারী বাজার, চৈক্ষ্যং ইউনিয়ন পরিষদসহ বিভিন্ন স্থানে ন্যায্য মূল্যের পণ্য বিক্রয় কার্যক্রমে উদ্বোধন করেন ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা কাজী শামীম।

পণ্য ন্যায্য মূল্যে বিক্রয় কার্যক্রম উদ্বোধন কালীন ও তদারকি করার সময় জনগণের উদ্দেশ্য বলেন, কার্ডধারী পরিবারের মধ্যে প্রতি লিটার ১১০ টাকা দরে ২ লিটার সয়াবিন তেল, ৫৫ টাকা কেজি দরে ২ কেজি চিনি, ৬৫ টাকা কেজি দরে ২ কেজি মসুর ডাল দেওয়া হবে। এছাড়া ২ কেজি করে ছোলা পাবেন ৫০ টাকা রমজানে। ওজনে কম দেওয়া ও নির্ধারিত দামের চেয়ে বেশী কেউ নিলে অভিযোগ করলে বা এর সত্যতা পেলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলে জানান। উপজেলায় ৮ হাজার ২১৪ জন উপকার ভোগী ও ২৪ জন প্রতিবন্ধীর তালিকা করা হয়।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।