থানচিতে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থদের ২ লক্ষ টাকা সহায়তা প্রদানে হেল্পিং হ্যান্ড

বান্দরবানে থানচি উপজেলায় সদ্য আগুনে পুড়ে যাওয়া থানচি বাজারের ২শ ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীদের ফের দোকান ঘর নির্মানের লক্ষ্যে নগদ দুই লক্ষ টাকা মানবিক সহায়তা দিল হেল্পিং হ্যান্ড নামের একটি সংগঠন। তাদের পক্ষে থানচি উপজেলায় অবস্থানরত মৈত্রী শিশু সদনের পরিচালক ও বিহার অধ্যক্ষ বৌদ্ধ ভিক্ষু উ,ইউচারা ভিক্ষু এই নগদ অর্থ ক্ষতিগ্রস্থদের হাতে তুলে দেন।

আজ বৃহস্পতিবার (৩০ এপ্রিল) বিকালে থানচি বাজারে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ স্থানে (প্রাঙ্গন) বাজারের অসহায় ব্যবসায়ীদের জন্য মানবিক সহায়তার এই অর্থ প্রদান করেন হেল্পিং হ্যান্ড সংগঠনটি পরিচালক নেহাল আহম্মেদ ও মিসেস ফয়জাল রহমান। পরে এই অর্থ বৌদ্ধ ভিক্ষু তাদের পক্ষে বিতরণ করেন।

বৌদ্ধ ভিক্ষু হাত থেকে মানবিক সহায়তা গ্রহন করেন থানচি বাজারের বাজার পরিচালনা কমিটি সভাপতি ও আওয়ামী লীগের সিনিয়ন নেতা স্বপন কুমার বিশ্বাস, সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদে চেয়ারম্যান থোয়াইহ্লামং মারমা, থানচি উপজেলা প্রেস ক্লাবের সভাপতি অনুপম মারমা।

থানচি বাজারের আশে পাশে অবস্থানরত মৈত্রী শিশু সদন এর পরিচালক ও বিহার অধ্যক্ষ বৌদ্ধ ভিক্ষু উ,ইউচারা ভিক্ষু বলেন, গত ২৭ শে এপ্রিল এক ভয়াবহ অগ্নিকাণ্ড আমি নিজের চোখে দেখিছি। হেল্পিং হ্যান্ড সংগঠনের পরিচালক আমার খুবই পরিচিত, তাই আমাকে বিশ্বাস করে ঐ টাকা দিয়েছেন। আমি হেল্পিং হ্যান্ড এর সম্পূর্ণ নগদ সহায়তা বাজারের ক্ষতিগ্রস্থদের হাতে প্রদান করেছি ।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।