থানচিতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের ত্রাণ বিতরণ করেছে পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর

বান্দরবানের থানচি বাজারের অগ্নিকান্ডের ঘটনাস্থল পরিদর্শন করেছে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

আজ সোমবার (২৭এপ্রিল) দুপুরে জেলার থানচি বাজার গিয়ে অগ্নিকান্ডের ঘটনাস্থল পরিদর্শন করেন এবং ক্ষতিগ্রস্থদের সাথে মতবিনিময় ও সমবেদনা প্রদান করেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। এর পরপরই থানচি সরকারি উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে থানচি বাজারে ভয়াবহ অগ্নিকান্ডে পুড়ে যাওয়া ব্যবসায়ী ও বসতবাড়ীর মালিকদের মধ্যে ত্রাণ বিতরণ করা হয়।

এসময় বান্দরবান পার্বত্য জেলা পরিষদ, রেডক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিট, জেলা প্রশাসনসহ বিভিন্ন সংস্থার পক্ষ থেকে ভয়াবহ অগ্নিকান্ডে পুড়ে যাওয়া ব্যবসায়ী ও বসতবাড়ীর মালিকদের মধ্যে ত্রাণ বিতরণ করা হয়।

ঘটনাস্থল পরিদর্শন ও ত্রাণ বিতরণ কার্যক্রমে এসময় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি,জেলা প্রশাসক মো:দাউদুল ইসলাম,অতিরিক্ত পুলিশ সুপার মো:কামরুজ্জামান, থানচি উপজেলা নির্বাহী কর্মকর্তা মো:আরিফুল হক মৃদুল , রেডক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিট এর সেক্রেটারী অমল কান্তি দাশ, থানচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)সাইফুদ্দিন আনোয়ার,পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের বান্দরবান ইউনিটের নির্বাহী প্রকৌশলী আবু বিন মো:ইয়াছির আরাফাত প্রমুখ উপস্থিত ছিলেন।

এসময় বান্দরবান পার্বত্য জেলা পরিষদের পক্ষ থেকে ক্ষতিগ্রস্ত ২শত পরিবারের মধ্যে ১০ হাজার করে টাকা, ২০ কেজি চাউল, উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ৫ কেজি চাল ১টি কম্বল , রেডক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিট এর পক্ষ থেকে চাল, ডাল , তেল, লবন, চিনি, সুজিসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্য প্রদান করা হয়।

প্রসঙ্গত,সোমবার ভোরে ভয়াবহ অগ্নিকান্ডে থানচি বাজারের ২শতাধিক দোকান ও বসতবাড়ী পুড়ে ছাই হয়ে যায় এবং অগ্নিকান্ডের সংবাদে স্থানীয় বাসিন্দা,পুলিশ,বিজিবি, সেনাবাহিনী ও ফায়ার সার্ভিসের যৌথ প্রচেষ্টায় প্রায় ৩ ঘন্টা পর আগুন নিয়ন্ত্রণে আসে ।

আরও পড়ুন
Loading...