থানচিতে অগ্নিকান্ডে পুড়েছে ২২ বসতঘর

বান্দরবানের থানচি উপজেলার ২নং তিন্দু ইউনিয়নের অংথোয়াই প্রু কারবারী পাড়া এক ভয়াবহ অগ্নিকান্ডে আদিবাসী পরিবারের ২২টি বসতঘর পুড়ে গেছে।
স্থানীয় সূত্রে জানা গেছে, আজ শনিবার দুপুর ২ ঘটিকার সময় উক্যসিং মারমা এর বাড়ীতে পলিথিন ব্যাগের সাহায্যে চুলার আগুন ধরতে গিয়ে অগ্নিকান্ড সূত্রপাত ঘটে। এ সময় এলাকাবাসীদের সহযোগীতায় আগুন নিয়ন্ত্রনে আনে। অংথোয়াই প্রু পাড়া প্রধান নিংথোয়াইউ কারবারী বলে,আমাদের পাড়ায় মোট ৩০ পরিবার থেকে ২২ পরিবারে মধ্যে প্রাথমিক ভাবে ৮০ লক্ষাধিক ক্ষয়ক্ষতি হয়েছে বলে ধারনা করা হচ্ছে। ক্ষতিগ্রস্থরা হচ্ছে উক্যসিং মারমা, ঞোথোয়াইমং মারমা,উচিং মারমা,থোয়াইচিংমং মারমা ,সাথুই প্রু মারমা,অংচিং মারমা,মংক্যউ মারমা,থোয়াইনুচিং মারমা,মংসেহ্লা মারমা,ম্রা সাংউ মারমা,থোয়াইসা প্রু মারমা,উশৈমং মারমা, উহ্লামং মারমাসহ সর্বমোট ২২ পরিবার । তাৎক্ষনিকভাবে ক্ষতিগ্রস্থ এলাকা পরিদর্শন করেন তিন্দু ইউনিয়নের চেয়ারম্যান মং প্রু অং মারমা।
তিনি বলেন, তাদের জীবনে যা রোজগাড় করেছিল তার সব পুড়ে ছাই হয়েছে, ক্ষতিগ্রস্থ সকল পরিবারকে ইউনিয়ন পরিষদের পক্ষে সর্বাধিক সহযোগীতা করা হবে। তিনি ক্ষতিগ্রস্থ পরিবারে প্রতি সমবেদনা জানান।

আরও পড়ুন
2 মন্তব্য
  1. Ksprue Marma বলেছেন

    আজকে নাকি

  2. Achingnu Marma বলেছেন

    কবেকার ঘটনা?

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।