থানচিতে গীতা শিক্ষা নিকেতন এর উদ্বোধন

বান্দরবানের থানচি উপজেলায় হিন্দু পাড়ায় শ্রী শ্রী হরি মন্দির গীতা শিক্ষা নিকেতন এর উদ্বোধন করা হয়েছে। আজ শুক্রবার (১৩ সেপ্টেম্বর) সকালে গীতা শিক্ষা কার্যক্রমের শুভ উদ্বোধন করেন প্রধান অতিথি থানচি উপজেলা পরিষদের চেয়ারম্যান থোয়াইহ্লামং মারমা।

এসময় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, থানচি উপজেলা পরিষদের সাবেক ভাইস-চেয়ারম্যান অলসেন ত্রিপুরা,বলীপাড়া ইউপি শাখা আওয়ামী লীগের সাধারন সম্পাদক নিহারবিন্দু চাকমা, মেম্বার আকতার হোসেন,অংসিংম্যা মার্মা, ইউপি সচিব মংওয়েসিং মার্মা ও সাবেক মেম্বার নারায়ন নাথ প্রমুখ।

“ধর্ম যার যার উৎসব সবার” প্রধান মন্ত্রী শেখ হাসিনা এই কথার সাথে একাত্বতা পোষন করে অনুষ্ঠানের প্রধান অতিথি থানচি উপজেলা পরিষদের চেয়ারম্যান থোয়াইহ্লামং মারমা বলেন, থানচিতে সকল ধর্মের, সবার ধর্মীয় অনুষ্ঠানে সকল ধর্মীয় লোকজন অংশগ্রহন করে। আজ পর্যন্ত সম্প্রীতির রক্ষা করে চলেছে।

তিনি আরো বলেন,আজ বৌদ্ধ পূর্নিমার এই মূর্হুতে বৌদ্ধ ধর্মালম্বীরা ক্যাং এ গিয়ে ধর্ম কর্ম করছে। আর আমি আপনাদের সাথে আরএকটি ধর্মীয় কাজে নিয়োজিত আছি। এটাই সম্প্রীতি এটাই ধর্ম, এভাবে মানবতার কাজে সকলকে একতাবদ্ধ থাকতে হবে।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।