দীঘিনালায় সেনাবাহিনীর ত্রাণ ও আর্থিক সহায়তা প্রদান

NewsDetails_01

খাগড়াছড়ির দীঘিনালায় ঘূর্ণিঝড় রেমাল ও বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ ও বন্যায় মারা যাওয়া শিশুর পিতাকে আর্থিক সহায়তা প্রদান করেছে সেনাবাহিনী।

বুধবার (২৯ মে) সকাল ১০ টায় উপজেলার ছোট মেরুং বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয় আশ্রয়ন কেন্দ্রে নৌকাযোগে পৌঁছে ঘূর্ণিঝড় রেমাল ও বন্যায় ক্ষতিগ্রস্থ শতাধিক পরিবারের মাঝে এসব ত্রাণ সামগ্রী বিতরণ করেন দীঘিনালা জোন অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ ওমর ফারুক।

একইসাথে বড় মেরুং এলাকায় বন্যায় নিহত শিশুর পিতা মোঃ আবদুল লতিফকে নগদ আর্থিক সহায়তা প্রদান করেন তিনি।

NewsDetails_03

এ সময় আরও উপস্থিত ছিলেন দীঘিনালা জোন এ্যাডজুটেন্ট ক্যাপ্টেন এম. এ. মোমেন শিহাব ও ১ নং মেরুং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাহমুদা বেগম লাকী প্রমূখ।

ঘূর্ণিঝড় রেমাল ও পাহাড়ি ঢলে ক্ষতিগ্রস্থ বিভিন্ন আশ্রয়ন কেন্দ্রে আশ্রয় নেওয়া পরিবারগুলো এসব ত্রাণ সামগ্রী পেয়ে বাংলাদেশ সেনাবাহিনী ও দীঘিনালা জোন অধিনায়কের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন৷

দীঘিনালা জোন অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ ওমর ফারুক জানান, আত্ম মানবতার কল্যানে দীঘিনালা জোন সবসময় উপজেলার পাহাড়ি ও বাঙালি জনগোষ্ঠীর পাশে এসে দাঁড়িয়েছে। আমরা আমাদের সেনাবাহিনীর খাবার বাঁচিয়ে এ অসহায় ও ক্ষতিগ্রস্ত মানুষদের মাঝে বিতরণ করেছি। ভবিষ্যতেও এমন কার্যক্রম অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

আরও পড়ুন