দীঘিনালায় ইউপিডিএফ কার্যালয়ের আসবাবপত্রে প্রতিপক্ষের অগ্নিসংযোগ

দীঘিনালায় ইউপিডিএফ কার্যালয়ের আসবাবপত্রে প্রতিপক্ষের অগ্নিসংযোগ
খাগড়াছড়ির দীঘিনালা উপজেলায় ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট(ইউপিডিএফ-প্রসিত) সমর্থিতদের সাংগঠনিক কার্যালয়ে ভাংচুর ও
আসবাবপত্রে অগ্নিসংযোগ করেছে দূর্বৃত্তরা। সোমবার বেলা ১২টায় দীঘিনালা উপজেলার মাস্টারপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। তবে এঘটনার জন্য সংগঠনটির পক্ষ থেকে প্রতিপক্ষ পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির এমএন লারমার সমর্থকদের দায়ী করা হয়েছে।
ইউপিডিএফ(প্রসিত) সমর্থিত পাহাড়ী ছাত্র পরিষদ খাগড়াছড়ি জেলা শাখার সাধারণ সম্পাদক অমল ত্রিপুরা জানান, প্রশাসনের সহযোগীতায় জেএসএস সংস্কার পন্থীরাইউপিডিএফ কার্যালয়ে অগ্নিসংযোগ করে নথিপত্র ও আসবাবপত্র নষ্ট করে দেয়।
তবে অভিযোগ অস্বীকার করে জেএসএস এমএন পন্থী সমর্থিত পিসিপি কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক রাজ্যময় চাকমা জানান, ইউপিডিএফ’র অভ্যন্তরীণ কোন্দলের কারণে অগ্নিসংযোগের ঘটনা ঘটতে পারে। এর সাথে তাদের কোন সম্পৃক্ততা নেই।
দীঘিনালা থানার অফিসার ইনচার্জ(ওসি) সামসুদ্দিন ভূইয়া জানান, মাস্টারপাড়া এলাকায় অগ্নিকাণ্ডের খবর শুনে পুলিশ পাঠানো হয়েছে। ঘরটিতে আগে ইউপিডিএফর কার্যক্রম পরিচালিত হতো। এঘটনায় থানায় কেউ অভিযোগ করেনি। অভিযোগ পাওয়ার পর পুলিশ ব্যবস্থা নিবে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।