নাইক্ষ্যংছড়িতে অভিনব কায়দায় ইয়াবা পাচার : আটক ১

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলা সীমান্তের ঘুমধুম ইউনিয়নের ৫নং ওয়ার্ডের বাংলাদেশ-মিয়ানমার মৈত্রী সড়কস্থ বেতবুনিয়া বাজার প্রবেশ মুখে প্রাইভেটকার গাড়ীতে তল্লাশী চালিয়ে ইয়াবা উদ্ধারসহ এক মাদককারবারিকে আটক করেছে পুলিশ। এসময় চট্ট-মেট্টো নং গ-১২-৪৭৬১ প্রাইভেটকার গাড়ী থেকে থেকে ৮৯ হাজার ৬ শত পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। আটককৃত আব্দু রহিম (৫৭) কক্সবাজার সদর উপজেলার ইসলামপুর (পৌরসভা) ৯নং ওয়ার্ড এর ইসলামপুর এলাকার ছৈয়দ আহাম্মদের পুত্র।

তাকে শুক্রবার (২৭ আগষ্ট) সকাল সাড়ে ৭টার দিকে ঘুমধুম সীমান্তের বাংলাদেশ-মিয়ানমার মৈত্রী সড়কস্থ বেতবুনিয়া বাজার এলাকা থেকে আটক করা হয়। আজ ২৭ আগষ্ট (শুক্রবার) রাত সাড়ে ৯টায় নাইক্ষ্যংছড়ি থানা অফিসার ইনচার্জ মুহাম্মদ আলমগীর হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, আব্দু রহিম একজন পেশাদার মাদক ব্যবসায়ী। তাকে জিজ্ঞাসাবাদ করার অনুমতি পেলে আরও বেশ কিছু তথ্য পাওয়া যাবে। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক বাজার মূল্য ২ কোটি ৬৮ লাখ ৮০ হাজার টাকা এবং জব্দকৃত প্রাইভেটকার গাড়ীর মূল্য আনুমানিক ১০ লাখ টাকা। এ ব্যাপারে তার বিরুদ্ধে নাইক্ষ্যংছড়ি থানায় সংশ্লিষ্ট মাদক আইনে মামলা হয়েছে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।