নাইক্ষ্যংছড়িতে করোনায় নতুন আক্রান্ত ১ জন

বান্দরবান পার্বত্য জেলার নাইক্ষ্যংছড়ি উপজেলায় নতুন করে আরো একজনের করোনা পজেটিভ রিপোর্ট পাওয়া গেছে।

এনিয়ে জেলার নাইক্ষ্যংছড়িতে মোট ২ জন, থানচিতে ২ জন ও লামা উপজেলায় ১ জনসহ মোট ৫জন আক্রান্তের খবর পাওয়া গেছে। আজ সোমবার (২৭ এপ্রিল)পাহাড়বার্তা’কে বিষয়টি নিশ্চিত করেন বান্দরবান জেলার সিভিল সার্জন অং সুই প্রু।

বান্দরবান সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা গেছে, নতুন আক্রান্ত একজন মহিলা। তিনি জেলার নাইক্ষ্যংছড়ির ৭নং ওয়ার্ডের কমবুনিয়া এলাকার বাসিন্দা। উপজেলাটির ঘুমধুম ইউনিয়নের তুমব্রু এলাকার (পুরুষ) এক বাসিন্দা আক্রান্ত হলেও তিনি সুস্থ হয়ে বাসায় ফেরেন গত রোববার। তিনি নারায়নগঞ্জ থেকে তাবলীগ জামাত ফেরত।

অন্যদিকে থানচির আক্রান্তদের মধ্যে একজন পুরুষ পুলিশ সদস্য রয়েছে, তিনি থানচি সোনালী ব্যাংকের প্রহরী হিসাবে দায়িত্বরত ছিলেন। উপজেলাটির আরেকজন বড়মদকের বাসিন্দা। তিনি মারমা সম্প্রদায়ের পুরুষ। লামা উপজেলায় করোনা আক্রান্ত মেরাখোলার মুসলিম পাড়ার বাসিন্দা, তিনি একজন মহিলা। কক্সবাজার ও চট্টগ্রামে তাদের নমুনা সংগ্রহ করে পাঠালে সেখানে করোনা পরীক্ষায় পজেটিভ আসে।

এদিকে করোনায় নতুন এই রোগীদের উপজেলা ও জেলা স্বাস্থ্য কেন্দ্রের আইসোলেশনের রাখার জন্য যথাযথ ব্যবস্থা নেওয়া হবে বলে জানান সিভিল সার্জন কার্যালয়। এই রোগীর সংস্পর্শে যারা এসেছেন তাদেরও করোনা পরীক্ষার আওতায় আনা হবে।

প্রসঙ্গত, গত ১৬ এপ্রিল দুপুরে তিন পার্বত্য জেলার মধ্যে বান্দরবানে প্রথমবারের মতো একজন করোনা রোগীর রিপোর্ট পজেটিভ আসে। তিনি জেলার নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়নের তুমব্রু এলাকার বাসিন্দা, তিনি তাবলীগ জামাত ফেরত একজন পুরুষ। তিনি গতকাল রোববার সুস্থ হয়ে বাড়ি ফিরেন।

আরও পড়ুন
Loading...