নাইক্ষ্যংছড়িতে যাত্রীবাহী জীপ খাদে : নিহত ১, আহত ১৮

বান্দরবানের নাইক্ষ্যংছড়ির দৌছড়ি ইউনিয়নের ধর্মছড়ায় নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী ও মালবাহী জীপ খাদে পড়ে ১ জন নিহত হয়েছে ও আহত হয়েছে ১৮ জন। নিহতের ব্যক্তি হলেন,পাইনছড়ি এলাকার আবদুল কাদের ছেলে জাফর আলম(৫৭)। আহতদের মধ্যে ৫ জনের অবস্থা গুরুতর। আহতরা হলেন,পাইনছড়ি গ্রামের নুমা প্রূ(৬০),থোয়াইছিপ্রু (৭০) মন্জুর আলম (২০),ধুই মং চিং (২৫) থোয়াইচিং প্রু (২) ছালামত উল্লাহ(২৮),আবদুল মান্নান (২০)দেলওয়ার হোসেন (২১)মংথোয়ািচিং (৫০),মোহাম্মদ আমিন(১৮), রিয়াজুল আলম(৩২),বদি আলম (২১) প্রমূখ। তৎক্ষনাৎ আহত বাকীদের নাম পাওয়া যায়নি। আজ বৃহস্পতিবার বিকাল ৫ টার দিকে এই ঘটনা ঘটে।

দূর্ঘটনায় আহত, মোহাম্মদ হাশেম,বলেন, সাপ্তাহিক হাটের দিন গর্জনিয়া বাজার থেকে জরাজীর্ণ জীপ গাড়িটি নাইক্ষ্যংছড়ির দৌছড়ি সড়কে যাত্রা শুরু করে বিকেল ৩ টার দিকে। এটির ভেতরে মালামাল আর ৫ থেকে ৭ যাত্রি ছিলো। আর জীপ গাড়িটির চালের উপর ১২/১৪ জন। জীপটি সড়কের পাইনছড়ি ধর্মেরছড়া প্রথম উঠনিতে পৌছলে হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে পাহাড়ের পাদদেশে ধাবিত অবস্থায় উল্টে যায়, এ সময় হতাহত হয়।

নাইক্ষ্যংছড়ি থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আলমগীর হোসেন বলেন,নিহত ১ জনকে পুলিশ উদ্ধার করেছ। আহতদের মধ্যে ১৭ জনকে কক্সবাজার হাসপাতালে, অপর ১ জনকে নাইক্ষ্যংছড়ি হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

এদিকে ঘটনার খবর পেয়ে পাইনছড়ি বিজিবি ঘটনাস্থলে যান।

এদিকে হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক ডা: আবু রায়হান বলেন, হাসপাতালে থাকা কয়েকজন ডাক্তার জরুরি ভাবে চিকিৎসা দিয়েছেন আহতদের। তিনি আরো বলেন,জরুরী চিকিৎসা দিয়ে ১৭ জনকে কক্সবাজার রেফার করা হয়েছে। ১ জন নাইক্ষ্যংছড়ি হাসপাতালে চিকিৎসা নিচ্ছে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।