নিত্যপণ্যের দাম কমানোর দাবিতে বান্দরবানে বিএনপি’র বিক্ষোভ

গ্যাসসহ নিত্যপ্রয়োজনীয় পণ্যসামগ্রীর লাগাতার মূল্যবৃদ্ধির প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ করেছে বান্দরবান জেলা বিএনপি। সমাবেশ থেকে অবিলম্বে নিত্যপণ্যের দাম কমানোর দাবি জানানো হয়।

আজ শনিবার ১১ জুন বিকেলে বান্দরবান বাজারের ২নং গলির সামনে এ বিক্ষোভ সমাবেশ পালন করে জেলা বিএনপির নেতাকর্মীরা।

বান্দরবান জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক জাবেদ রেজার সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সভাপতি মাম্যাচিং।

এ সময় আরো উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দীন, বিএনপি নেতা আবিদুর রহমান, রিটন বিশ্বাস, পৌর বিএনপির সভাপতি নুরুল ইসলাম, সদর উপজেলা বিএনপির সভাপতি সরওয়ার জামান, যুগ্ন আহবায়ক চনুমং মার্মা।

এ সময় সরকারের কঠোর সমালোচনা করে বক্তারা বলেন, আওয়ামী লীগ সরকারের জুলুম-নির্যাতনের দিন শেষ হয়ে আসছে। আগামী নির্বাচন নির্দলীয় নিরপেক্ষ তত্বাবধায়ক সরকারের অধীনে অনুষ্ঠিত করার বিকল্প নাই। দেশের মানুষের অধিকার ফিরিয়ে আনতে ঐক্যবদ্ধ আন্দোলন করতে হবে। এই আন্দোলনে জেল-জুলুম, মামলা-হামলা, নির্যাতন-হত্যা, গুম হওয়ার ঝুঁকি আছে, কিন্তু শেষ পর্যন্ত জনগণের বিজয় হবে।

আওয়ামী লীগের বাজেট মানেই লুটপাট আর ভোটচুরির ফাঁদ, এমনটা জানিয়ে বিএনপি নেতারা বলেন, আজ দেশের মানুষ ভালো নেই। চাল, ডাল, তেল, চিনি, গ্যাস, কৃষি পণ্যসহ সব নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের লাগামহীন মূল্যবৃদ্ধিতে মানুষ দিশেহারা। এই সরকারের হাত থেকে দেশের মানুষকে মুক্ত করতে বিএনপির প্রত্যেক নেতা-কর্মীকে আন্দোলনের জন্য প্রস্তুত থাকার আহ্বান দলের নেতারা।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।