নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্য বৃদ্ধির প্রতিবাদ জানালো কাপ্তাই বিএনপি

তেল, গ্যাস, বিদ্যুৎ, পানি সহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্য বৃদ্ধির প্রতিবাদে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের রাঙামাটির কাপ্তাই উপজেলা শাখার আয়োজনে
আজ শনিবার সকালে কাপ্তাইয়ে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

কাপ্তাই উপজেলার ৫ নং ওয়াগ্গা ইউনিয়নের শীলছড়িস্থ বিএনপি অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে সভাপতিত্ব করেন, কাপ্তাই উপজেলা বিএনপির সহ-সভাপতি মোঃ আবুল হাসেম।

এইসময় বক্তব্য রাখেন কাপ্তাই উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মোঃ ইয়াছিন মামুন, সাংগঠনিক সম্পাদক উথোয়াই মং মারমা, ৪নং কাপ্তাই ইউনিয়ন বিএনপি’র সভাপতি মোঃ ইউসুফ, উপজেলা মহিলা দলের সভানেত্রী পারুল আক্তার, উপজেলা যুবদলের আহ্বায়ক মোঃ জাহিদুল ইসলাম ও সদস্য সচিব ইব্রাহিম হাবিব মিলু, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মোঃ জাকির হোসেন ও সদস্য সচিব মোঃ রফিক, উপজেলা কৃষকদলের আহ্বায়ক মোঃ বাছা মিয়া ও সদস্য সচিব জনাব মোঃ মাসুদ।

সমাবেশে বক্তাগণ বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি, নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন, অনতিবিলম্বে মহানগর, জেলা, উপজেলা ও ইউনিয়ন পর্যায়ে ন্যায্যমূল্যে খাদ্য সামগ্রী সরবরাহের দাবি জানান। বিক্ষোভ সমাবেশ শেষে কাপ্তাই-চট্টগ্রাম সড়কে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।