নি‌শ্চিদ্র নিরাপত্তা ও উৎসবমূখর পরিবেশে পা‌লিত হবে জন্মাষ্টমী: রাঙ্গামা‌টি পু‌লিশ

সনাতন ধর্মালম্বীদের বৃহৎ অনুষ্ঠান জন্মাষ্টমী এবার রাঙ্গামা‌টিতে নি‌শ্চিদ্র নিরাপত্তা ও উৎসবমূখর পরিবেশে পালনে রাঙ্গামা‌টি জেলা পু‌লি‌শের পক্ষ থেকে সর্বাত্বক প্রস্তু‌তি নেয়া হয়েছে বলে জানান, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোঃ ছুফি উল্লাহ।

আজ বৃহস্প‌তিবার (২২ আগস্ট) সকালে সনাতন ধর্মালম্বীদের বৃহৎ অনুষ্ঠান জন্মাষ্টমী উদযাপন কমিটির সাথে পুলিশ সুপারের কার্যালয়ে সভা কক্ষে নিরাপত্তা বিষয়ক মতবিনিময় সভায় সভাপ‌তির বক্ত‌ব্যে তি‌নি এসব কথা ব‌লেন।

ছু‌ফি উল্লাহ ব‌লেন,সাম্প্রদায়িক সম্প্রীতির জেলা রাঙ্গামাটির সনাতন ধর্মালম্বীদের বৃহৎ অনুষ্ঠান জন্মাষ্টমী যথাযথভাবে উদযাপনের জন্য প্রতিবারের মত এবারও জেলা পুলিশ ব্যাপক নিরাপত্তা কার্যক্রম গ্রহন করেছে।

‌তি‌নি এসময় জেলা পুলিশের গৃহীত নিরাপত্তা কার্যক্রম ছাড়াও জন্মাষ্টমী উদযাপন পরিষদ ও সনাতন ধর্মাবলম্বী নেতৃবৃন্দের বাড়তি নিরাপত্তা প্রয়োজন আছে কি না ? নিরাপত্তা কার্যক্রমের পাশাপাশি জেলা পুলিশ বাড়তি কি সহযোগিতা করতে পারে, এসব বিষয়ে মতামত চাওয়া হয়।

সভায় অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ জাহাঙ্গীর আলম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মাঈন উদ্দিন চৌধুরীসহ জন্মাষ্টমী উদযাপন কমিটি ও জেলার সনাতন ধর্মাবলম্বী নেতৃবৃন্দ,গণমাধ্যমকর্মী ও সুশীল সমাজের প্র‌তি‌নি‌ধি উপ‌স্থিত ছিলেন।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।