নুরুল আলমকে চেয়ারম্যান হিসেবে দেখতে চায় লামার সরই ইউনিয়নের মানুষ

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হিসেবে মো. নুরুল আলমকে দেখতে চায় বান্দরবানের লামা উপজেলার সরই ইউনিয়নবাসী।

নুরুল আলম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি। দীর্ঘদিন ধরে সভাপতি হিসেবে দলকে ঐক্যবদ্ধ রেখে আ’লীগ সভানেত্রী শেখ হাসিনার আনুগত্যতা পোষণ করে কাজ করে যাচ্ছেন তিনি। বিগত দিন রাজনীতি করে নুরুল আলম কিছু পাননি, সেহেতু সামনে একটি সুযোগ রয়েছে ইউনিয়ন চেয়ারম্যান হওয়ার, সে হিসেবে তাকে চেয়ারম্যান হিসেবে পেতে দাবী তুলেছেন আওয়ামী লীগের তৃণমূল নেতাকর্মীরা।

সরই ইউনিয়নের ৬নং ওয়ার্ড সভাপতি ও ইউপি সদস্য মো. নাছির উদ্দিন, ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আজিজ উল্লাহসহ ওয়ার্ড পর্যায়ের বেশি কিছু নেতা কর্মীর সাথে আলাপকালে জানা যায়, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নুরুল আলম বিগত দিনে শুধু দলে শ্রম দিয়েই গেছেন। যেকোন প্রয়োজনে তাকে পাশে পেয়েছেন নেতাকর্মীরা। তাই ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নুরুল আলম ভাইকে মনোনয়ন দিতে হবে। তিনি তৃণমূলের নেতাকর্মীদের দুঃখ কষ্ট বুঝেন। চেয়ারম্যান নির্বাচিত হলে ইউনিয়ন ওয়ার্ড নেতাকর্মীদের আরো বেশি মূল্যায়ন করবেন। তাছাড়া নুরুল আলম চার বার সরই ইউনিয়ন পরিষদের ২নং ওয়ার্ড সদস্য পদে নির্বাচিত হয়ে এলাকায মানুষের সেবা করেছেন।

এ বিষয়ে সরই ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক মো. জসিম উদ্দিন চৌধুরী বলেন, নুরুল আলম একজন ত্যাগী নেতা। সুখে-দুঃখে সবার আগে আমরা ইউনিয়নবাসী তথা আওয়ামী লীগ নেতা কর্মীরা নুরুল আলমকে কাছে পাই। তাই তাকে ত্যাগী ও পরিশ্রমী নেতা হিসেবে চেয়ারম্যান হিসেবে দেখতে চাই।
তিনি অনেক শ্রম দিয়ে ইউনিয়নে আওয়ামী লীগকে ধরে রেখেছেন। এত শ্রম দেওয়ার পরও তিনি উল্লেখ যোগ্য কিছু হতে পারেননি।

তিনি আরো বলেন, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমরা তাকে চেয়ারম্যান হিসেবে পেতে চাই। আমাদের দাবী তার বিগত দিনের কার্যক্রম বিবেচনা করে দল তাকে মনোনয়ন দিবে। আমরাও তাকে বিপুল ভোটে নির্বাচিত করতে পারবো বলে আমি বিশ্বাস করি।

সরই ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. নুরুল আলম বলেন, ইউনিয়নের প্রতিটি গ্রাম, ওয়ার্ড পর্যায়ের দলীয় কার্যক্রমকে প্রসারিত করতে কঠোর পরিশ্রম করে যাচ্ছি। এ জনপদের প্রতিটি মানুষের সাথে রয়েছে আমার সর্ম্পক। মানুষের সুখে-দুখে পাশে থাকতে পেরে নিজেকে গর্বিত মনে করছি। আমি দীর্ঘদিন ধরে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব সততা ও নিষ্ঠার সাথে পালন করেছি। তাই প্রার্থী হিসেবে সকলের দোয়া ও সমর্থন চাই।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।