পার্বত্যমন্ত্রীর নির্দেশনায় বান্দরবানে সুপেয় পানি পেল পুলিশ

সারাদেশে করানো ভাইরাসের আতংকে রয়েছে সাধারণ জনসাধারণ। করোনার করাল গ্রাসে প্রতিদিনই দেশে আক্রান্ত হচ্ছে বহু মানুষ ,আর এদিকে সাধারণ জনগণকে নিরাপদে ঘরে রাখার জন্য বান্দরবানে পুলিশের সদস্যরা দিনরাত অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছে।

বান্দরবানের জনসাধারণকে নিরাপদে রাখার জন্য পুলিশের কিছু সংখ্যক সদস্যদের বান্দরবান সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে অস্থায়ীভাবে ক্যাম্প করে শহরের নিরাপত্তা রক্ষার জন্য রাখা হয়েছে,কিন্তু পর্যাপ্ত বিশুদ্ধ পানির অভাবে গত কয়েকদিন ধরে পুলিশের এই সদস্যরা সমস্যায় পড়লে বিষয়টি নজরে আসে পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপির ।

ঘটনাক্রমে আজ মঙ্গলবার সকালে বান্দরবানের তরুন নেতা রাজু বড়ুয়াকে পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বান্দরবান সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে অস্থায়ীভাবে ক্যাম্পে থাকা পুলিশের সদস্যদের পানির সমস্যা সমাধানের জন্য পরামর্শ প্রদান করেন। এরই প্রেক্ষিতে রাজু বড়ুয়া তার নিজ বাসার ডিপ টিউবওয়েল থেকে একটি পানির লাইনের সংযোগ প্রদান করে বান্দরবান সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে অস্থায়ীভাবে থাকা পুলিশ ক্যাম্পে। আর রাজু বড়ুয়ার এই বিশুদ্ধ পানি প্রদানের কারণে ক্যাম্পে থাকা প্রায় শতাধিক পুলিশ সদস্য দু:র্বিষহ কষ্ট থেকে মুক্তি লাভ করে। শুধু তাই নয় ক্যাম্পে থাকা পুলিশ সদস্যদের তিনি নিজ অর্থায়নে কিছু খাদ্য সামগ্রী ও প্রদান করে।

মঙ্গলবার বিকেলে বান্দরবান সদর থানার ওসি মো:শহিদুল ইসলাম চৌধুরীর উপস্থিতিতে এই খাদ্য সামগ্রী গ্রহন করে ক্যাম্পের পরিদর্শক মো:রফিক ও উপ-পরিদর্শক মো:আবুল বশর।

রাজু বড়ুয়া বলেন, পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপির নিদের্শনায় আমি সুপেয় পানির ব্যবস্থা করেছি। রাজু বড়ুয়া আরো বলেন,যেখানে বর্তমানে সবাই ঘরে অবস্থান করছে সেখানে পুলিশের সদস্যরা জীবন বাজি রেখে আমাদের জন্য সড়কে দায়িত্ব পালন করছে আর আমাদের উচিত যার যার অবস্থান থেকে তাদের জন্য কিছু দায়িত্ব পালন করা।

বান্দরবান সদর থানার ওসি মো:শহিদুল ইসলাম চৌধুরী বলেন, রাজু বড়ুয়া এই দু:সময়ে আমাদের সদস্যদের ব্যবহারের জন্য সুপেয় পানির ব্যবস্থা করেছে এটা আমাদের জন্য অনেক বড় পাওয়া।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।