পার্বত্য মন্ত্রীর ত্রাণ পেলো বান্দরবানের পাহাড়ী যানবাহন শ্রমিক কল্যাণ সমিতি

ফেসবুকে স্ট্যাটাস

ত্রাণ না পাওয়ার খবর পেয়ে বান্দরবানে পাহাড়ী যানবাহন শ্রমিক কল্যাণ সমিতির অসহায় দরিদ্র চালক ও হেলপারদের পাশে দাড়ালেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। আজ রোববার (১৯ এপ্রিল) সকালে এই ত্রাণ পৌছে দেওয়া হয়।

সূত্রে জানা যায়,করোনা সংক্রামন প্রতিরোধে যানবাহন না চলার কারণে বেকার ও অসহায় হয়ে দিন কাটছিলো বান্দরবানের পাহাড়ী যানবাহন শ্রমিক কল্যাণ সমিতির চালক ও হেলপারদের। গত শনিবার রাতে সামাজিক যোগাযোগ মাধ্যমে তাদের নিয়ে সময় টিভির বান্দরবান প্রতিনিধি এস বাসু দাশ এর একটি স্ট্যাটাস পার্বত্য মন্ত্রীর নজরে আসলে রবিবার সকালে জেলা শহরের কলাপাড়ায় পাহাড়ী যানবাহন শ্রমিক কল্যাণ সমিতির কার্যালয়ে ৫০ জন চালক এর হাতে পার্বত্য মন্ত্রী প্রেরিত খাদ্য সামগ্রী প্রদান করেন জেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি সাদেক হোসেন চৌধুরী।

এসময় পাহাড়ী যানবাহন শ্রমিক কল্যাণ সমিতির কার্যালয়ে উপস্থিত ছিলেন পাহাড়ী যানবাহন শ্রমিক কল্যাণ সমিতির উপদেষ্টা সাদেক হোসেন চৌধুরী, সিংথোয়াইঅং মার্মা, সময় টেলিভিশনের বান্দরবান জেলা প্রতিনিধি এস বাসু দাশ, মাছরাঙ্গা টেলিভিশনের বান্দরবান জেলা প্রতিনিধি কৌশিক দাশ,মোহনা টেলিভিশনের বান্দরবান প্রতিনিধি রাহুল বড়ুয়া ছোটন, চ্যানেল ২৪ এর বান্দরবান জেলা প্রতিনিধি ইয়াছিনুল হাকিম চৌধুরী, যুবনেতা ও সেচ্ছাসেবক মো:আসিফ আকবর, রানা চৌধুরী, পাহাড়ী যানবাহন শ্রমিক কল্যাণ সমিতির সভাপতি অং থুই চিং মার্মা, সাধারণ সম্পাদক উশৈসিং মার্মা, সাংগঠনিক সম্পাদক মং নু চিং মার্মাসহ সমিতির অন্যান্য সদস্যবৃন্দরা।

এই ব্যাপারের বান্দরবানের যুবনেতা ও সেচ্ছাসেবক আসিফ আর রানা জানান, ৫০ জনের জন্য ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ১ লিটার তেল, আধা কেজি লবন, ১ কেজি আলু ও ১ কেজি পিঁয়াজ প্রদান করা হয় সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদককে। তারা আরো বলেন, আমরা পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপিকে ধন্যবাদ জানাই, কেননা উনার নির্দেশনা ও অনুপ্রেরনায় আমরা মাঠে কাজ করে যাচ্ছি।

এদিকে পাহাড়ী যানবাহন শ্রমিক কল্যাণ সমিতির সভাপতি অং থুই চিং মার্মা জানান, আমাদের খবর পেয়ে বান্দরবান পৌর আওয়ামী লীগ সভাপতি অমল দাশ আমাদের ৫৫ জনের জন্য আলাদা ভাবে খাদ্য সামগ্রী পাঠিয়েছে। আমরা মন্ত্রী মহোদয়সহ সবাইকে ধন্যবাদ জানায় আমাদের পাশে থাকার জন্য।

আরও পড়ুন
Loading...