পাহাড়বার্তা’র সংবাদকর্মীদের সুরক্ষায় এগিয়ে আসলো বীর বাহাদুর ফাউন্ডেশন

করোনা ভাইরাসের আতংকে সরকারের নির্দেশনার অনুসারে মানুষ যখন ঘরে, ঠিক তখন কিছু পেশার মানুষ ছুটছে অবিরাম। তাদের মধ্যে চিকিৎসক, সাংবাদিক, পুলিশ, নিরাপত্তা বাহিনী এবং প্রশাসনের কর্মকর্তাদের যেন ঘুম হারাম। বিশ্ব যখন মহামারি করোনা ভাইরাসের কবলে, জনমনে যখন আতংক, ঠিক তখনো সংবাদকর্মীরা নিজের ও পরিবারের কথা চিন্তা না করে অবিরাম সংগ্রহ করে চলেছেন করোনার সংবাদ।

ন্যূনতম সতর্কতা ছাড়াই, কেউ ছুটছেন প্রবাস ফেরতদের ইন্টারভিউ নিতে, কেউ ছুটছেন হাসপাতালে করোনা রোগীর খোঁজে। কথা বলছেন বিদেশ ফেরত প্রবাসীসহ চিকিৎসকের সাথে। কিন্তু এসব ছুটে চলা সংবাদ কর্মীদের নেই পর্যাপ্ত সুরক্ষা। আর এই সুরক্ষার কথা ভেবে বান্দরবানের বীর বাহাদুর ফাউন্ডেশন পাহাড়বার্তা’র সংবাদকর্মীদের জন্য হ্যান্ড স্যানিটাইজার প্রদান করেন।

সূত্রে জানা যায়, আজ শনিবার (৪ এপ্রিল) সন্ধ্যায় বীর বাহাদুর ফাউন্ডেশনের পক্ষে সংগঠনটির সাধারন সম্পাদক নাজমুল হোসেন বাবলু পাহাড়বার্তা’র সংবাদকর্মীদের জন্য ১০টি হ্যান্ড স্যানিটাইজার প্রদান করেন।

এই ব্যাপারে পাহাড়বার্তা’র নির্বাহী সম্পাদক এস বাসু দাশ বলেন, এই সংকটময় সময়ে পাহাড়বার্তা’র সংবাদকর্মীদের সুরক্ষার কথা চিন্তা করে বীর বাহাদুর ফাউন্ডেশন এগিয়ে এসেছে তার জন্য আমরা ধন্যবাদ জানায় সংগঠনটির সব সদস্যকে।

প্রসঙ্গত, করোনা সংকট শুরু হওয়ার পর থেকে তিন পার্বত্য জেলার প্রতি মুহুর্তের করোনা বিষয়ক সব সংবাদ প্রচার করে আসছে পার্বত্য জেলার জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল পাহাড়বার্তা।

আরও পড়ুন
Loading...