পিসিপি ইউপিডিএফ গনতান্ত্রিক’র দ্বিতীয় কেন্দ্রীয় কাউন্সিল সম্পন্ন

সভাপতি দীপন চাকমা, সাধারণ সম্পাদক রহেল চাকমা

NewsDetails_01

বৃহত্তর পার্বত্য চট্টগ্রামের অন্যতম আঞ্চলিক সংগঠন ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট ইউপিডিএফ (গনতান্ত্রিক)’র ছাত্র সংগঠন বৃহত্তর পার্বত্য চট্টগ্রাম পাহাড়ী ছাত্র পরিষদের ৩৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী ও দ্বিতীয় কেন্দ্রীয় কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে।

আজ ২০ মে (শুক্রবার) সকালে খাগড়াছড়ির দীঘিনালায় বৃহত্তর পার্বত্য চট্টগ্রাম পাহাড়ী ছাত্র পরিষদ, ইউপিডিএফ (গণতান্ত্রিক)’র ৩৩ তম প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠান উদ্বোধন করেন পিসিজেএসএস (এম এন লারমা)’র কেন্দ্রীয় রাজনৈতিক বিষয়ক সম্পাদক বিভূরঞ্জন চাকমা। এসময় একটি শোভাযাত্রা বের হয়ে উপজেলার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে কল্পরঞ্জন মাঠে গিয়ে শেষ হয়।

NewsDetails_03

পরে সেখানে এক বিশাল ছাত্র সমাবেশ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে সংগঠনটি। বৃহত্তর পার্বত্য চট্টগ্রাম পাহাড়ী ছাত্র পরিষদ, ইউপিডিএফ (গনতান্ত্রিক)’র কেন্দ্রীয় সভাপতি দীপন চাকমার সভাপতিত্বে ছাত্র সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে সাবেক ছাত্রনেতা ও ইউপিডিএফ (গনতান্ত্রিক)’র কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অমর জ্যোতি চাকমা বলেন, জাতীয় অস্তিত্ব ও জন্মভূমির অস্তিত্ব রক্ষার্থে পার্বত্য চট্টগ্রাম চুক্তি (শান্তি চুক্তি)’র পূর্ণ বাস্তবায়নের লক্ষ্যে ছাত্র সমাজকে বৃহত্তর জুম্ম জাতীয় ঐক্য গড়ে তুলতে হবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পিসিজেএসএস (এম এন লারমা)’র সহ সভাপতি প্রীতি চাকমা, ইউপিডিএফ (গনতান্ত্রিক)’র কেন্দ্রীয় ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক অমল কান্তি চাকমা প্রমূখ।

অনুষ্ঠানের দ্বিতীয় অধিবেশনে দীপন চাকমাকে পূনরায় সভাপতি, রহেল চাকমাকে সাধারণ সম্পাদক ও উশিং মারমাকে সাংগঠনিক সম্পাদক করে গঠনতন্ত্র অনুযায়ী ৩১ সদস্য বিশিষ্ট পূর্নাঙ্গ কমিটি গঠন করা হয়।

আরও পড়ুন