প্রধানমন্ত্রীর ঘর পেয়ে নতুনভাবে বাঁচার স্বপ্ন দেখছে গৃহহীনরা

প্রধানমন্ত্রীর ঘর পেয়ে আশার আলো দেখছে গৃহহীনরা । নতুনভাবে বাঁচার স্বপ্ন দেখছে। মুজিববর্ষে কেউ আর গৃহহীন থাকবে না,সকল গৃহহীনরা সরকারের ঘর পাবে এমনটাই জানিয়েছেনর চট্টগ্রামের বিভাগীয় কমিশনার মো: কামরুল হাসান,এনডিসি।

রবিবার (১৮ জুলাই) দুপুরে বান্দরবানের থানচি উপজেলা আপ্রু মং পাড়ায় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে গৃহহীনদের জন্য নির্মিত ঘর পরিদর্শন করে সাংবাদিকদের এই কথা বলেন কমিশনার।

এসময় তিনি বলেন, প্রধানমন্ত্রীর পক্ষ থেকে দেশের অন্যান্য বিভাগের মত চট্টগ্রাম বিভাগে গৃহহীনদের জন্য ঘর নির্মাণের কাজ চলছে এবং সঠিকভাবে যাতে ঘরগুলো নির্মাণ হয় তা নিশ্চিতে কাজ করছে প্রশাসন।

এসময় চট্টগ্রাম বিভাগের বিভাগীয় কমিশনার মো.কামরুল হাসান,এনডিসি বলেন,বান্দরবানের দুর্গম পার্বত্য জেলার জনসাধারন আজ প্রধানমন্ত্রীর ঘর পেয়ে আনন্দিত। তারা নতুন দিনের স্বপ্ন বুনছে। এসময় কমিশনার আগামীতে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে বরাদ্ধকৃত সকল প্রকল্প পার্বত্য জেলাতে সুন্দরভাবে বাস্তবায়নের জন্য প্রশাসনের কর্মকর্তাদের নির্দেশ প্রদান করে।

এর আগে চট্টগ্রাম বিভাগের বিভাগীয় কমিশনার মো.কামরুল হাসান,এনডিসি থানচি উপজেলা টাউনহলে প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী ৫০০ পরিবারের মধ্যে উপহার সামগ্রী হিসেবে খাদ্যশস্য বিতরণ করেন। এসময় প্রতি প্যাকেটে ১০কেজি চাল,২কেজি আলু,তেল ১লিটার,লবন ১কেজি,চিড়া ১ কেজি,১কেজি ডাল প্রদান করা হয়।

এসময় জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি,থানচি উপজেলা নির্বাহী কর্মকর্তা আতাউল গণি ওসমানি,জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো.কায়েসুর রহমানসহ সরকারি বেসরকারি কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।