বাইশারীতে অস্থায়ী বাজার পরিদর্শন করেছে উপজেলা নির্বাহী কর্মকর্তা

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারীতে উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া আফরিন কচি, উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে স্থানান্তরিত অস্থায়ী বাজার পরিদর্শন করেন।

আজ বৃহস্পতিবার (২৩ এপ্রিল) সকাল ১১টায় অস্থায়ী বাজারের বিভিন্ন দোকান ঘুরে দেখেন এবং ব্যবসায়ীদের সাথে কথা বলেন। অস্থায়ী বাজার ঘুরে সামাজিক দুরত্ব বজায় থাকা দেখে সন্তোষ প্রকাশ করেন।

এসময় তিনি বলেন, করোনা ভাইরাস প্রতিরোধ করতে হলে সামাজিক দুরত্ব অবশ্যই বজায় রাখতে হবে। সাবান দিয়ে হাত ধোয়া, জীবানু নাশক স্প্রে, পরিষ্কার পরিচ্ছন্ন ও বহিরাগত লোকজন প্রবেশসহ সকল কে সচেতন থেকে কাজ করতে হবে।

এসময় বাজার সভাপতি জাহাংগীর আলম বাহাদুর অস্থায়ী বাজারে পানির সমস্যার কথা ইউ, এন ওর নিকট তুলে ধরেন। তিনি অচিরেই পানির জন্য গভীর নলকুপ স্থাপনের আশ্বাস দেন।

এসময় উপস্থিত ছিলেন আলীকদম সেনা জোনের ক্যাপ্টেন মর্তুজা আলী, ইউপি চেয়ারম্যান মোঃ আলম কোম্পানি, বাজার সভাপতি ও ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি জাহাংগীর আলম বাহাদুরসহ স্থানীয় গণমাধ্যম কর্মীরা।

অপরদিকে বেলা সাড়ে ১১ টার সময় বাইশারী ইউনিয়ন পরিষদ কার্যালয়ে অসহায় মানুষের জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র উপহার (ত্রাণ সামগ্রী) উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নির্বাহী অফিসার সাদিয়া আফরিন কচি ৫০ পরিবারের মাঝে বিতরণ করেন।

এসময় উপস্থিত ছিলেন, ইউপি চেয়ারম্যান মোঃ আলম কোম্পানি, ইউপি সচিব শাহজাহান, ইউ সদস্য নুরুল আজিম, আবদুর রহিম, মহিলা সদস্য সাবেকুন্নাহার সহ স্থানীয় সাংবাদিকেরা।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।