বান্দরবানের লামা পৌরসভা নির্বাচনে শান্তিপূর্ন ভোট গ্রহন চলছে

বান্দরবানে লামা পৌর নির্বাচনে শান্তিপূর্ন ভাবে ভোট গ্রহণ চলছে। সকাল ৮টা থেকে ৯টি ওয়ার্ডে ভোট গ্রহণ শুরু হয়। ভোটাররা তীব্র শীত উপেক্ষা করে উৎসবমুখর পরিবেশে ভোট দেয়ার জন্য সকাল থেকে বিভিন্ন কেন্দ্রে অবস্থান করছে। আজ শনিবার সকালে লামার একটি কেন্দ্রে বিধি লঙ্ঘন করায় একজনকে ৫ হাজার টাকা জরিমানা ও ১ জনকে আটক করেছে ভ্রাম্যমান আদালত।

এবারের লামা পৌর নির্বাচনে ৩জন মেয়র প্রার্থী, তার মধ্যে রয়েছে আওয়ামীলীগের নৌকা প্রতীকের প্রার্থী মো: জহিরুল ইসলাম,বিএনপির ধানের শীষ প্রতীকের মোহাম্মদ শাহীন এবং জাতীয় পার্টি মনোনীত লাঙ্গল প্রতীকের প্রার্থী এ.টি.এম শহীদুল ইসলাম। এদিকে সকাল থেকে সুষ্ঠ ও সুন্দরভাবে ভোট দিতে পারায় খুশি সাধারণ ভোটাররা।

শান্তিপূর্নভাবে ভোট গ্রহনের জন্য প্রতিটি কেন্দ্রে ১জন করে নির্বাহী ম্যাজিস্ট্রেট এবং পুলিশ,বিজিবি ও আনসারসহ র‌্যাবের সদস্যরা আইনশৃংখলা রক্ষায় কাজ করছেন।

লামা পৌরসভা নির্বাচনে মোট ভোটার ১৩ হাজার ৩৮৯ জন। তারমধ্যে পুরুষ ৭ হাজার ৩ জন এবং মহিলা ৬ হাজার ৩৮৬ জন। মেয়র পদে ৩জন,সংরক্ষিত কাউন্সিলর পদে ৯জন এবং সাধারণ কাউন্সিলর পদে ২৬ জন প্রার্থী এবার নির্বাচনে লড়াই করে যাচ্ছেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।