বান্দরবানে “অলিম্পিক ডে” পালন

জেলা প্রশাসকের সভাকক্ষে অলিম্পিক ডে পালন উপলক্ষে আলোচনা সভা
বর্ণাঢ্য আয়োজনে বান্দরবানে অলিম্পিক ডে পালন করা হয়েছে। অলিম্পিক ডে পালন উপলক্ষে বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশন ও বান্দরবান জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে শুক্রবার সকালে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে জেলা প্রশাসকের সভাকক্ষে এসে শেষ হয়। র‌্যালীতে সরকারি বেসরকারি বিভিন্ন কর্মকর্তা,বিভিন্ন শিক্ষা প্রতিষ্টানের ছাত্র-ছাত্রীও ক্রীড়াবিদরা অংশ নেয় ।
পরে জেলা প্রশাসকের সভাকক্ষে অলিম্পিক ডে পালন উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্টিত হয় । বান্দরবান পৌরসভার মেয়র ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোহাম্মদ ইসলাম বেবীর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী। এসময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মো:কামরুজ্জামান,জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি দিপ্তী কুমার বড়ুয়াসহ বিভিন্ন সরকারি বেসরকারি কর্মকর্তা , সুশীল সমাজের প্রতিনিধি ও জেলা-উপজেলার বিভিন্ন ক্রীড়া ব্যক্তিত্ত্বরা।
সভায় বক্তারা বলেন,প্রতিটি মানুষকে সঠিকভাবে বেঁচে থাকতে ক্রীড়ার কোন বিকল্প নেই।শারীরিক কসরত প্রতিটি ব্যক্তিকে সুস্থ ও সবল রাখে।এসময় বক্তারা সকলকে ক্রীড়ার প্রতি অনুরাগী থাকা ও প্রতিদিন নিজ নিজ শরীরের সুস্থতার ক্রীড়া চর্চায় অংশ নেয়ার আহবান জানান। সভার শেষ পর্যায়ে র‌্যালী ও আলোচনা সভায় অংশ নেয়া ব্যক্তিদের মধ্যে সনদপত্র বিতরণ করা হয়।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।