বান্দরবানে করোনায় আক্রান্ত ১৭ জন

বান্দরবান পার্বত্য জেলায় বাড়ছে করোনা সংক্রামন। আর এই রোগে জেলার ৭টি উপজেলার মধ্যে ৫টিতে আক্রান্তের সংখ্যা দাড়িয়েছে মোট ১৭ জনে, সুস্থ হয়েছে ৯জন এবং আইসোলেশনে আছে ৮ জন এবং সদর হাসপাতালে করোনার উপসর্গ নিয়ে মারা গেছে ১ জন।

জেলা স্বাস্থ্য বিভাগের সর্বশেষ প্রাপ্ত তথ্যে দেখা যায়, করোনা আক্রান্ত হয়েছে মোট ১৭ জন, এর মধ্যে ৯ জন সুস্থ হয়ে নিজেদের বাড়ী ফিরে গেছে। ঈদকে কেন্দ্র করে জেলা শহরের বিভিন্ন পয়েন্টে জেলার বাইরে থেকে মানুষ প্রবেশ করার কারনে উদ্বেগ প্রকাশ করেছে স্থানীয়রা। তবে সংক্রামণ রোধে বসে নেই প্রশাসনও। শুক্রবার রাতে জেলা শহরের বিভিন্ন এলাকায় প্রশাসনের আইন অমান্য করে অনুপ্রবেশ করার কারনে অনেককে আটক করে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে।

স্বাস্থ্য বিভাগ জানায় জেলায় , হোম কোয়ারেন্টিনে এ পর্যন্ত ৮৯৯ জন ছিল তার মধ্যে ৬৫৯ জনকে ছাড়পত্র দেয়া হয়েছে, প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে ৭০জন ছিল গতকাল পর্যন্ত ৫৩ জনকে ছাড় দেয়া হয়েছে।

বান্দরবানের সিভিল সার্জন ডা:অং সুই প্রু মারমা জানান, জেলার ১ হাজার ১০ জনের নমুনা ল্যাবে পাঠানো হয়েছে ৬৮৬ জনের রিপোর্টের মধ্যে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ১৭ জন। জেলায় করোনা আক্রান্ত হয়ে কেউ মারা যায়নি।

আরও পড়ুন
Loading...