বান্দরবানে জাতীয় শিক্ষা সপ্তাহের পুরষ্কার বিতরণী

জাতীয় শিক্ষা সপ্তাহের পুরষ্কার বিতরণ করছে জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক
বান্দরবানে জাতীয় শিক্ষা সপ্তাহ উদযাপন কমিটির আয়োজনে জাতীয় শিক্ষা সপ্তাহ ২০১৭ এর পুরষ্কার বিতরণী অুনষ্ঠান সম্পন্ন হয়েছে।
সোমবার সকালে বান্দরবান জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে প্রয়াস শিশু কিশোর সংগঠনের সভাপতি এম.এ মোমেন চৌধুরীর সঞ্চালনায় জেলা শিক্ষা কর্মকর্তা সোমা রাণী বড়ুয়ার সভাপতিত্বে এসময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) দিদারে আলম মোহাম্মদ মুকসুদ চৌধুরী,অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষ ও আইসিটি) মুফিদুল আলমসহ বান্দরবান জেলার বিভিন্ন উপজেলা থেকে আগ্রত শিক্ষক ও শিক্ষার্থীরা। পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে বক্তারা বলেন“জাতীয় শিক্ষা সপ্তাহ পালন করা মাধ্যমে শিক্ষকদের পাঠদানে আগ্রহ বৃদ্ধি করে। এ শিক্ষা সপ্তাহ উদযাপন এবং শ্রেষ্ঠ শিক্ষা ও শ্রেষ্ঠ প্রতিষ্ঠানকে পুরষ্কার প্রদানের মধ্যে দিয়ে অন্যান্য শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষাকদের মাঝে প্রতিয়োগিতা মূলক শিক্ষার অগ্রগতিতে ভূমিকা রাখবে বলে সকলে আশাবাদী।

আলোচনা সভা শেষে অতিথিরা জেলা ও উপজেলা থেকে নির্বচিত শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান,শ্রেষ্ঠ শিক্ষক,শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক,শ্রেষ্ট স্কাউট শিক্ষক,শ্রেষ্ঠ র্গালস গাইড গ্রুপ ও জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষ্য আয়োজিত সাহিত্য সাংস্কৃতি প্রতিযোগিতা অংশগ্রহণকরীসহ মোট ৭৬ টি পুরষ্কার প্রদান করেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।