বান্দরবানে জালনোটের কারবারী সক্রিয় : আটক ১ নারী

জালনোটের কারবারী আমেনা বেগম
বান্দরবান শহরের হাফেজ ঘোনা এলাকার একটি দোকানে জাল নোট প্রদান করার সময় স্থানীয়রা এক নারীকে আটক করে। তার নাম আমেনা বেগম(৩০)। সে শহরের লাঙ্গী পাড়ার সাদ্দাম হোসেনের স্ত্রী।
স্থানীয় সূত্রে জানা গেছে, গত রোববার রাত নয়টার দিকে বান্দরবান শহরের হাফেজঘোনা এলাকায় গাজীর দোকান নামক স্থানে নাজিম ষ্টোরে ১হাজার টাকার ২টি জাল নোট প্রদান করে আমেনা বেগম। এরপর স্থানীয়রা বিষয়টি বুঝতে পারে এবং সাথে সাথে তাকে আটক করে পুলিশকে খবর দিলে পরে পুলিশ তাকে সদর থানায় নিয়ে আসে। পরে পুলিশ তাকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করলে সে জাল নোট ব্যবসার সাথে জড়িত বলে স্বীকার করে।
শহরের হাফেজঘোনা এলাকার বাসিন্দা মো: খলিল ফোনে পাহাড়বার্তাকে জানান, আমেনা বেগম জাল নোট দেওয়ার সময় ব্যবসায়িরা বেঁধে রাখে, পরে পুলিশকে খবর দেওয়া হলে পুলিশ এসে তাকে নিয়ে যায়।
পবিত্র ঈদ-উল ফিতরকে সামনে রেখে বান্দরবানের ৭টি উপজেলায় জাল নোট চক্র সক্রিয় হচ্ছে বলে খবর পাওয়া যাচ্ছে। অন্যদিকে জাল নোট চক্রের বিরুদ্ধে বান্দরবান সদর থানার বিশেষ টিমের অভিযান অব্যাহত থাকবে বলে পুলিশ সূত্র জানায়।
এই ব্যাপারে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শহীদুল ইসলাম চৌধুরী বলেন,বান্দরবান সদর থানায় এই ব্যাপারে নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।