বান্দরবানে দরিদ্র মানুষের মাঝে ভ্যান-রিক্সা বিতরন

বান্দরবানে বেকারত্ব দূরীকরণ এবং দারিদ্র্য বিমোচনের লক্ষ্যে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপির পক্ষ থেকে করোনার কারনে অসহায় ও কর্মহীন হয়ে পড়া ৩৫ ব্যক্তিকে ১টি করে ভ্যানগাড়ী,ঠেলাগাড়ি ও রিক্সা বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (১৩ জুলাই) সকালে পার্বত্যমন্ত্রীর বান্দরবান কার্যালয়ে এই ভ্যান,ঠেলাগাড়ি ও রিক্সা বিতরণ করা হয়।এসময় ১৫জনকে ভ্যান-ঠেলাগাড়ি ও ২০জনকে রিক্সা বিতরণ করা হয়।

অনুষ্ঠানে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি, পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, সিভিল সার্জন ডাঃ অংসুই প্রু মার্মা, পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশ,পার্বত্য জেলা পরিষদ সদস্য মোজাম্মেল হক বাহাদুর,রেডক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিটের সেক্রেটারী অমল কান্তি দাশসহ প্রমুখ উপস্থিত ছিলেন।

এসময় অনুষ্ঠানে প্রধান অতিথি পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন,করোনার এই দু:সময়ে অনেকেই কর্মহীন হয়ে পড়েছে । অনেকেই অসহায় হয়ে ঘরে বসে জীবনযাপন করছে । তাদের বেকারত্ব দূরীকরণ এবং দারিদ্র্য বিমোচনের লক্ষ্যে প্রাথমিক পর্যায়ে ৩৫জনকে ভ্যান,ঠেলাগাড়ি ও রিক্সা বিতরণ করা হয়েছে। আগামীতেও এই কর্মসুচী অব্যাহত থাকবে।

পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি আরো বলেন,যাদের ভাগ্যে উন্নয়নে এই ভ্যান,ঠেলাগাড়ি ও রিক্সা প্রদান করা হয়েছে তারা যদি এই সম্পদকে কাজে লাগিয়ে এগিয়ে যেতে পারে তবে তাদের আরো সহায়তা করা হবে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।