বান্দরবানে ধর্ষনের পর হত্যার ঘটনায় আসামী গ্রেফতার

বান্দরবানের রোয়াংছড়ির নোয়াপতং ইউনিয়নে চুই রং মা মারমা (৪০) নামে এক নারীকে ধর্ষনের পর হত্যার ঘটনায় মুল আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত আসামীর নাম শ্যামল তঞ্চঙ্গ্যা (২৩), তিনি রোয়াংছড়ি সদর এর বাসিন্দা।

৬ মার্চ (রবিবার) বান্দরবানের পুলিশ সুপার জেরিন আখতার সাংবাদিকদের এক প্রেস ব্রিফিংকালে এই তথ্য নিশ্চিত করে বলেন, রোয়াংছড়ির নোয়াপতং ইউনিয়নে চুই রং মা মারমা (৪০) নামে এক নারীকে ধর্ষনের পর হত্যার ঘটনায় মুল আসামী গ্রেফতার করেছে পুলিশ।

তিনি আরো বলেন, ঘটনার পর তার পুত্র উশৈচিং মার্মার লিখিত অভিযোগে ৪জনকে আসামী করে রোয়াংছড়ি থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০৯ (সংশোধনী /২০০৩) এর ৯(২)/৯(৩)/৩০ ধারায় মামলা দায়ের করে ,পরে পুলিশ তদন্তে নামে এবং ঘটনায় জড়িত থাকার অভিযোগে মুল আসামী শ্যামল তঞ্চঙ্গ্যাকে গ্রেফতার করে।

বান্দরবানের পুলিশ সুপার জেরিন আখতার আরো বলেন, গ্রেফতারের পর আসামী শ্যামল তঞ্চঙ্গ্যাকে আদালতে তোলা হলে সে একাই রাগের বর্শবর্তী হয়ে চুই রং মা মারমাকে হত্যা করেছে বলে স্বীকারেক্তি প্রদান করে।

প্রসঙ্গত, গত ৪মার্চ জেলার রোয়াংছড়ির নোয়াপতং ইউনিয়নের পাহাড়ের এক জুম ঘরে চুই রং মা মারমা (৪০) নামে এক নারীর গলাকাটা মরদেহ উদ্ধার করে পুলিশ, পরে তার পুত্র উশৈচিং মারমা বাদী হয়ে রোয়াংছড়ি থানায় একটি মামলা দায়েরের প্রেক্ষিতে পুলিশ অভিযান চালিয়ে হত্যাকান্ডের সাথে জড়িত থাকার অভিযোগে আসামী শ্যামল তঞ্চঙ্গ্যাকে গ্রেফতার করতে সক্ষম হয়।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।