বান্দরবানে পপুলার ফার্মেসীর ডায়াগনোস্টিক সেন্টার বন্ধের নির্দেশ দিল দুদক

বান্দরবান সদর হাসপাতালের সাবেক আবাসিক চিকিৎসক (আরএমও) প্রবীর চন্দ্র বণিকের মালিকানাধীন পপুলার ফার্মেসি পরিচালিত অনুমোদনহীন ডায়াগনোস্টিক সেন্টার বন্ধ করার নির্দেশ দিয়েছে দুদক ।

আজ বৃহস্পতিবার (২৬ ডিসেম্বর) দিনব্যাপী বান্দরবানের বিভিন্ন ক্লিনিকগুলোতে অভিযান চালায় দুদক । কমিশনের চট্টগ্রাম বিভাগীয় অফিস-২ এর উপসহকারী পরিচালক শরিফ উদ্দিন অভিযানের নেতৃত্ব দেন।

দুদক কর্মকর্তা শরিফ উদ্দিন জানান, ১০৬ নম্বর কল সেন্টারে অনলাইনে পাওয়া অভিযোগের ভিত্তিতে এই অভিযানের পরিকল্পনা করা হয়েছে।

তিনি জানান, বেশ কয়েকটি অভিযোগের প্রাথমিক প্রমাণ তারা পেয়েছেন। তবে প্রথমবারের মতো তারা কোনো শাস্তিমূলক ব্যবস্থা নেননি। স্বাস্থ্যখাতের দুর্নীতি বন্ধে শিগগিরই আরো অভিযান পরিচালিত হবে বলে তিনি জানান।

অভিযানে ইমান্যুয়েল হাসপাতাল এবং হিলভিউ মেডিক্যাল সেন্টারে পরিবেশ ছাড়পত্র, ফায়ার সার্ভিস ছাড়পত্র এবং স্বাস্থ্য বিভাগের কোনো অনুমতিপত্র পায়নি দুদক।

দুদকের দেওয়া সকল শর্তসমূহ প্রেরণের জন্য হিলভিউ ও ইমান্যুয়েল ক্লিনিক কর্তৃপক্ষ তিন মাসের সময় প্রার্থনা করে। দুদকের দেওয়া সকল শর্ত পূরণে তিন মাসের সময় নেয় প্রতিষ্ঠান দুটির কর্তৃপক্ষ । সূত্র- কালেরকন্ঠ

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।