বান্দরবানে পৌর আওয়ামী লীগের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

বান্দরবানে পৌর আওয়ামী লীগের উদ্যোগে গরিব ও অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। আজ মঙ্গলবার (১৪এপ্রিল) সকালে বান্দরবান শহরের বঙ্গবন্ধু মুক্তমঞ্চে এই খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম শুরু করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মুহাম্মদ আলী হোসেন, পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশ, পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাশ, সদস্য মোজাম্মেল হক বাহাদুর,পৌর আওয়ামীলীগের সভাপতি অমল কান্তি দাশ, সাধারণ সম্পাদক সামশুল ইসলাম, পৌর কাউন্সিলর অজিত কান্তি দাশ, মোঃ হাবিবুর রহমান খোকন সহ বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলর ও সংগঠনের সদস্যরা।

বান্দরবান পৌর আওয়ামী লীগের সুত্রে জানা যায়, বান্দরবান পৌরসভার ৯টি ওয়ার্ড ও ২টি ইউনিটসহ কয়েকটি সংগঠনের ১ হাজার ৪শত পরিবারকে খাদ্য সামগ্রী হিসেবে চাল,ডাল ,আলুসহ নিত্যপ্রয়োজনীয় সামগ্রী বিতরণ করা হবে এবং এই কার্যক্রম চলমান থাকবে।

বান্দরবান পৌর আওয়ামী লীগের সভাপতি অমল কান্তি দাশ বলেন,মহামারিতে আমরা সবাই অনেক কষ্টে দিনযাপন করে যাচ্ছি, আমাদের পাশাপাশি আমাদের বান্দরবান শহর আওয়ামী লীগের নেতাকর্মীরা অনেক কষ্ট পাচ্ছে, তাই তাদের সংকটময় সময়ে আমরা তাদের কিছু খাদ্য সামগ্রী দিয়ে সহায়তার চেষ্টা চালাচ্ছি।

আরও পড়ুন
Loading...