বান্দরবানে বিএনপির গণস্বাক্ষর কর্মসূচি : আটক ১

বান্দরবানে বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি দাবিতে গণ স্বাক্ষর সংগ্রহ অভিযান
বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি দাবিতে গণ স্বাক্ষর সংগ্রহ অভিযান শুরু করেছেন বান্দরবান জেলা বিএনপি। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে শনিবার সকাল থেকে বিভিন্ন জায়গায় গণ স্বাক্ষর সংগ্রহ করা হয়।
গণ স্বাক্ষরে উপস্থিত ছিলেন,বান্দরবান জেলা বিএনপি সভাপতি মিসেস মাম্যাচিং,জেলা বিএনপি সাংগঠনিক মংশৈম্রাই, জেলা সেচ্ছাসেবক দলের যুগ্ন আহবায়ক চনুমং মারমা,রোয়াংছড়ি উপজেলা সাধারণ সম্পাদক মাও সেতুংসহ সহযোগী সংগঠনের নেতা কর্মীরা।
এদিকে,বান্দরবানে বিএনপির গণস্বাক্ষর কর্মসূচি পালনকালে সকালে শহরের জজ কোর্ট এলাকায় থেকে সদর উপজেলা বিএনপির সভাপতি সরওয়ার জামালকে অটক করেছে পুলিশ।
বান্দরবান জেলা বিএনপির অপর গ্রুপ সাচিংপ্রু জেরীর নেতৃত্বে,চেয়ারপারসন বেগম খালেদা জিয়া মুক্তি দাবিতে আজ শনিবার বিভিন্ন জায়গা গণ স্বাক্ষর সংগ্রহ করা হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন,সদর উপজেলা চেয়ারম্যান আবদুল কুদ্দুস,নেতা জাহাঙ্গির আলম, লুসাইমং,মহিলা নেত্রী নিলুতাজ বেগমসহ সংগঠনের নেতা-কর্মীরা।
অন্যদিকে,গণ স্বাক্ষর কর্মসূচিকে কেন্দ্র করে নাশকতা এড়াতে সকাল থেকে বিএনপি কার্যালয়ে পাশাপাশি শহরের গুরুত্বপূর্ণ স্থানের অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।