বান্দরবানে যুবলীগ নেতা হত্যার প্রতিবাদে লামায় বিক্ষোভ

বান্দরবান সদর উপজেলার জামছড়ি ইউনিট শাখা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মং চ উ মার্মা হত্যাকান্ডের প্রতিবাদে লামা উপজেলায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আজ বুধবার (২ সেপ্টেম্বর) বিকালে উপজেলা ও পৌর শহর আওয়ামী যুবলীগ যৌথভাবে এ বিক্ষোভ মিছিলের আয়োজন করে। বিক্ষোভ মিছিলটি শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদের সামনে এক সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়।

এতে উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও পৌরসভার মেয়র মো. জহিরুল ইসলাম, সাবেক সহ-সভাপতি ও মুক্তিযোদ্ধা কমান্ডার শেখ মাহাবুবুর রহমান, যুগ্ন-সম্পাদক সম্পাদক ও রুপসী পাড়া ইউপি চেয়ারম্যান ছাচিং প্রু মার্মা, সদর ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মিন্টু কুমার সেন, সাংগঠনিক সম্পাদক প্রদীপ কান্তি দাশ, পৌর আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ রফিক, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক বাসু পালিত, পৌর শহর আওয়ামী যুবলীগের সভাপতি সাইদুর রহমান সাইদ, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ শাহীনপ্রমুখ অংশ গ্রহণ করেন।

সমাবেশে বক্তারা আওয়ামী লীগ নেতা মং চ উ মার্মা হত্যাকান্ডে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি (সন্তু লারমার) জড়িত দায়ী করে অবিলম্বে হত্যাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

আরও পড়ুন
1 মন্তব্য
  1. Suman বলেছেন

    এই সন্ত্রাসী চাঁদাবাজদের বিরুদ্ধে কিছু ব্যবস্থা নেওয়া খুবই জরুরী। আর চাঁদা আদায়ের জন্য তারা প্রকাশ্যে প্রচার করছে। প্রশাসনের উচিত শিঘ্রই যথাযথ ব্যবস্থা নেওয়া।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।