বান্দরবানে রোটারী ক্লাবের উদ্যোগে পানির ফিল্টার ও ভ্যানগাড়ী বিতরণ

বান্দরবানে রোটারী ক্লাবের উদ্যোগে এতিমখানা, অনাথ আশ্রম ও সুবিধা বঞ্চিতদের মাঝে বিশুদ্ধ পানির ফিল্টার, ভ্যানগাড়ী ও গাভী বিতরণ করা হয়েছে।

আজ ১৯ নভেম্বর (শুক্রবার) দুপুরে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী’র বান্দরবান কার্যালয়ে রোটারী ক্লাব বান্দরবানের আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি এই সকল সামগ্রী বিতরণ করেন।

এসময় বান্দরবান রোটারী ক্লাবের প্রেসিডেন্ট মহিউদ্দিন, রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিটের সেক্রেটারী অমল কান্তি দাশ, রোটারী ক্লাবের সেক্রেটারী তরুন কান্তি দাশ, সিনিয়র রোটারীয়ান মো.মাহবুবুর রহমান,রোটারীয়ান আবু বিন মো ইয়াছির আরাফাতসহ রোটারী ক্লাবের নেতৃবৃন্দ এবং বিভিন্ন এতিমখানা,অনাথ আশ্রম এর শিশুরা উপস্থিত ছিলেন।

অনুষ্টানে সভাপতির বক্তব্য রাখতে গিয়ে বান্দরবান রোটারী ক্লাবের প্রেসিডেন্ট মহিউদ্দিন বলেন, বান্দরবানে রোটারী ক্লাবের উদ্যোগে বিভিন্ন উন্নয়নমুলক কর্মকান্ড সম্পাদিত হচ্ছে এবং আগামীতে ও সুবিধা বঞ্চিতদের পাশে থাকবে রোটারী ক্লাব।

এসময় প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন, রোটারী ক্লাব সৃষ্টির পর থেকেই বিভিন্ন সামাজিক কাজ করে যাচ্ছে, বান্দরবান রোটারী ক্লাব এর পাশাপাশি অন্যান্য সামাজিক সংগঠনগুলো যদি এভাবে এগিয়ে আসে তাহলে এতিমখানা, অনাথ আশ্রম ও সুবিধা বঞ্চিত ব্যাক্তিদের আত্মসামাজিক অবস্থার অনেক পরিবর্তন ঘটবে।

অনুষ্ঠানে রোটারী ক্লাবের উদ্যোগে বিভিন্ন এতিমখানা, অনাথ আশ্রমের শিক্ষার্থীদের বিশুদ্ধ পানি খাওয়ার জন্য ৭টি পানি বিশুদ্ধকরণ ফিল্টার এবং সুবিধা বঞ্চিত ৪পরিবারের মাঝে ২টি ভ্যানগাড়ী এবং ২টি গাভীর বাছুর বিতরণ করা হয়।

প্রসঙ্গত, ২০০২সালে রোটারি ক্লাব প্রতিষ্টার পর থেকে বান্দরবানের বিভিন্ন সামাজিক কর্মকান্ড পরিচালনা করে আসছে, বিশেষ করে দুর্গম পাহাড়ের ঘরে ঘরে শিক্ষার আলো ছড়িয়ে দিতে বিনামুল্যে শিক্ষা সামগ্রী বিতরণ করার পাশাপাশি ক্রীড়া সামগ্রী বিতরণ করা এবং অনাথ এতিম শিশুদের খাদ্য সামগ্রী বিতরণসহ সমাজের সুবিধা বঞ্চিতদের পাশে রয়েছে এই সামাজিক সংগঠন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।