বান্দরবানে শাণিত ছাব্বিশের ১৭তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

বান্দরবান সেনা জোন এর শাণিত ছাব্বিশের ১৭তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে বর্নাঢ্য আয়োজনে কেক কাটা ও এক প্রীতিভোজ অনুষ্ঠিত হয়েছে ।

আজ ১৮ ফেব্রুয়ারি (বৃহস্পতিবার) দুপুরে বান্দরবান সেনা জোন এর মাঠ প্রাঙ্গনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কেক কেটে শাণিত ছাব্বিশের ১৭তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করেন।

পরে বান্দরবানের বিভিন্ন সরকারী বেসরকারী কর্মকর্তা ও শাণিত ছাব্বিশের অফিসার ও সৈনিকদের সৌজন্যে এক প্রীতিভোজের আয়োজন করা হয়। এসময় পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি, বান্দরবানের রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো:জিয়াউল হক (এনডিসি,এএফডব্লিউ,পিএসসি),জোন কমান্ডার আখতারউস সামাদ রাফি (বিএসপি,পিএসসি),জেলা প্রশাসক ইয়াছমিন পারভিন তিবরীজি,পুলিশ সুপার জেরিন আখতার,পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী,বোমাং রাজা উচপ্রুসহ প্রমুখ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন,বাংলাদেশ সেনাবাহিনী দেশের পাশাপাশি বহিবিশ্বে ও সুনাম অর্জন করেছে। শাণিত ছাব্বিশ বান্দরবানে বিভিন্ন উন্নয়নমুলক কর্মকান্ডে অংশ নিচ্ছে এবং বান্দরবানের নিরাপত্তা নিশ্চিতে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।