বান্দরবানে সামাজিক দূরত্ব বজায় রেখে ত্রাণ বিতরণ করলেন বীর বাহাদুর

বান্দরবানে সামাজিক দূরত্ব বজায় রেখে গরীব ও অসহায় মানুষের মাঝে ত্রাণ বিতরণ করেন পার্র্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। আজ শনিবার (৪ এপ্রিল) সকালে বান্দরবানের সুয়ালক ইউনিয়নের ১ শ জন হতদরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন তিনি।

এসময় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন, আমাদের সরকারের কাছে পর্যাপ্ত খাদ্য সামগ্রী রয়েছে এবং আমরা গরীব ও অসহায়দের মধ্যে এই খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছি।

মন্ত্রী আরো বলেন, পার্বত্য এলাকায় কেউ না খেয়ে থাকবে না , আমরা খোঁজ নিয়ে নিয়ে অসহায় ও দরিদ্র জনসাধরণের ঘরে ঘরে খাদ্য সহায়তা পৌঁছে দিচ্ছি এবং আগামীতে ও এই কার্যক্রম অব্যাহত থাকবে।

এসময় জেলা সদরের সুয়ালক ইউনিয়নের ১শত হতদরিদ্রদের মাঝে ১০ কেজি চাউল, ১টি সাবান, ২ কেজি আলু, আধা কেজি লবণ,আধা কেজি তেল, আধা কেজি ডাল প্রদান করা হয় প্রতি পরিবারকে।

খাদ্য সামগ্রী বিতরণে আরো উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ দাউদুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার মো.কামরুজ্জামান, অতিরিক্ত জেলা প্রশাসক মো:শামীম হোসেন, সদর উপজেলা চেয়ারম্যান একে এম জাহাঙ্গীর, সদর উপজেলা নিবার্হী কর্মকর্তা হাবিবুল হাসান,সদর উপজেলা ভূমি কর্মকর্তা শাহীনুর আক্তারসহ অনেকে।

এদিকে বান্দরবানে সর্বশেষ ১৬০জন কোয়ারান্টাইনে থাকলেও এখনো পর্যন্ত কোন করোনা ভাইরাস আক্রান্ত রোগী শনাক্ত হয়নি বলে জানান সিভিল সার্র্জন।

আরও পড়ুন
Loading...