বান্দরবানে সেনাবাহিনীর উদ্দ্যোগে মানবিক সহায়তা প্রদান

বান্দরবানে সেনা রিজিয়নের আওতায় দূর্গম এলাকার দুঃস্থ, গরীব ও অসহায় পরিবারের মাঝে মানবিক সহায়তা প্রদান করেছে বান্দরবান সেনা রিজিয়ন।

আজ মঙ্গলবার (১৫ নভেম্বর) সকাল ১০টার দিকে বান্দরবান জোনের আয়োজনে দূর্গম এলাকার দুঃস্থ, গরীব ও অসহায় ১৩৫টি পরিবারের মাঝে এই মানবিক সহায়তা প্রদান করা হয়। মানবিক সহায়তা প্রদান অনুষ্ঠানে ক্যাপ্টেন মেজবাহুল ইসলাম ফুয়াদর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ৫৫টি পরিবারকে মোট ৩ লক্ষ ১০ হাজার টাকা এবং ৮০টি পরিবারকে কম্বল প্রদান করেন সেনা জোন কমান্ডার লে. কর্ণেল মোহাম্মদ মঈনুল হক।

মানবিক সহায়তা অনুষ্ঠানে প্রধান অতিথি সেনা জোন কমান্ডার লে. কর্ণেল মোহাম্মদ মঈনুল হক বলেন, পার্বত্য অঞ্চলে আমরা অপারেশন উত্তরণ দায়িত্ব পালনের পাশাপাশি এই অঞ্চলের পিছিয়ে পড়া জনগোষ্ঠীর জীবন মান উন্নয়নের লক্ষ্যে বিভিন্ন সময়ে সেনাবাহিনীর পক্ষ থেকে মানবিক সহযোগীতা প্রদান করে থাকি।

তিনি আরো বলেন, দুর্গম এলাকার মানুষের জীবিকার ব্যবস্থা করাই আমাদের মূল লক্ষ্য। দূর্গম পাহাড়ে বসবাসরত দরিদ্র পরিবারগুলোকে সাবলম্বী করতে তাদের প্রয়োজনীয় সামগ্রী দিতে পেরে আমরা অনেক আনন্দিত। ভবিষ্যতেও এই ধরনের সহযোগীতা অব্যহত থাকবে।

এসময় অনুষ্ঠানে বান্দরবান জোনের উর্ধ্বতন সেনা কর্মকর্তা এবং বিভিন্ন ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।