বান্দরবানে ১৯২ পরিবারকে অর্থ সহায়তা

করোনা ভাইরাস সংকটে ক্ষতিগ্রস্থ,কর্মহীন দু:স্থ ১৯২ পরিবারের মাঝে নগদ অর্থ সহায়তা প্রদান করেছে রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিট।

শনিবার (১১ সেপ্টেম্বর) সকালে বান্দরবানের বালাঘাটা ভোকেশনাল ইনস্টিটিউট এর প্রাঙ্গণে রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিট এর আয়োজনে পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে করোনায় কর্মহীন ও ক্ষতিগ্রস্থ ১৯২পরিবারের হাতে নগদ ৪হাজার ৫০০টাকা করে মোট ৮লক্ষ ৬৪হাজার টাকার নগদ অর্থ সহায়তা প্রদান করেন।

এসময় অতিরিক্ত জেলা প্রশাসক লুৎফুর রহমান,অতিরিক্ত পুলিশ সুপার রেজা সরোয়ার,সিভিল সার্জন ডা.অংসুই প্রু মারমা, রেড ক্রিসেন্ট সোসাইটির আইসি আরসি এর উপদেষ্টা শিরীন সুলতানা,বান্দরবান ইউনিট এর ভাইস চেয়ারম্যান আব্দুর রহিম চৌধুরী,সেক্রেটারী অমল কান্তি দাশ,ইউনিট লেভেল অফিসার মোশারেফ হোসেনসহ এলাকাবাসীরা উপস্থিত ছিলেন।

রেড ক্রিসেন্ট সোসাইটির কর্মকর্তারা জানায়,করোনা ভাইরাস শুরু থেকে রেড ক্রিসেন্ট সোসাইটির বান্দরবান ইউনিট বান্দরবানের বিভিন্ন দুর্গম এলাকায় গিয়ে সাধারণ জনগণকে খাদ্য সহায়তা,স্যানিটাইজার,মাক্সসহ নগদ অর্থ প্রদান করে যাচ্ছে এবং এই কার্যক্রম অব্যাহত থাকবে।

এসময় অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন,বর্তমান সরকার গরিব ও অসহায়দের বিভিন্নভাবে সাহায্য সহযোগিতা করে যাচ্ছে। সরকারের পাশাপাশি বিভিন্ন বেসরকারী সংগঠন ও রেড ক্রিসেন্ট সোসাইটির সদস্যরা করোনা মোকাবেলায় সরকারকে সহযোগিতা করছে আর গরিব ও অসহায়দের বিভিন্নভাবে সহায়তা দিয়ে যাচ্ছে। এসময় পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি আরো বলেন,আমাদের সম্পদ সীমিত আর এই সীমিত সম্পদকে কাজে লাগিয়ে আমাদের সবাইকে যার যার অবস্থান থেকে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে দেশের উন্নয়নে কাজ করে যেতে হবে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।