বান্দরবান আওয়ামী লীগের সহযোগী সংগঠনের ৪ বিদ্রোহী নেতা বহিষ্কার

বান্দরবান পৌরসভা নির্বাচনে দলের সিদ্ধান্তের বাইরে গিয়ে নির্বাচনে অংশ নেওয়ায় ৪ প্রার্থীকে দল থেকে বহিষ্কার করা হয়েছে।

আজ বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) বান্দরবান জেলা আওয়ামী লীগ কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে এ সিদ্ধান্তের কথা জানান, বান্দরবান পৌর নির্বাচন পরিচালনা কমিটি ২১ এর আহবায়ক অমল কান্তি দাশ।

এসময় সংবাদ সম্মেলনে পৌর নির্বাচন পরিচালনা কমিটি ২১এর আহবায়ক অমল কান্তি দাশ জানান, দলের সিদ্ধান্ত না মেনে বিদ্রোহী প্রার্থী হওয়ায় যুবলীগ, শ্রমিকলীগ, মহিলা আওয়ামী লীগের ৩জন এবং জেলা কৃষকলীগের একজনকে সংশ্লিষ্ট কমিটির সুপারিশের ভিত্তিতে দল থেকে বহিষ্কার করা হয়েছে।

বহিষ্কৃত নেতারা হলেন, বান্দরবান আওয়ামী যুবলীগের শহর শাখার সহ-সভাপতি আবুল কাশেম, পৌর মহিলা আওয়ামী লীগের সদস্য সালেহা বেগম, জেলা কৃষকলীগের সহ সভাপতি মহরম আলী এবং পৌর শ্রমিক লীগ সাধারণ সম্পাদক হারুন গাজী।

সংবাদ সম্মেলনে এসময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের মেয়র প্রার্থী ও জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ইসলাম বেবি,সহ-সভাপতি আব্দুর রহিম চৌধুরী,সদর উপজেলা চেয়ারম্যান একেএম জাহাঙ্গীর,সাংগঠনিক সম্পাদক ক্যাসা প্রু, যুগ্ম সাধারণ সম্পাদক মোজাম্মেল হক বাহাদুর, পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সামশুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক চৌধুরী প্রকাশ বড়ুয়া,জেলা আওয়ামী যুবলীগের আহবায়ক কেলু মং মারমাসহ অনেকে।

উলে­খ্য, আবুল কাশেম ১নং ওয়ার্ডে, মহরম আলী ৩নং ওয়ার্ডে, হারুন গাজী ৭নং ওয়ার্ডে এবং সালেহা বেগম ৪, ৫, ৬নং ওয়ার্ডে বিদ্রোহী প্রার্থী হিসেবে এবারের পৌর নির্বাচনে কাউন্সিলর পদে অংশ নিচ্ছেন।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।