বান্দরবান চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিকে পিপিই ও মাস্ক প্রদান করেছে এফবিসিসিআই

বান্দরবান চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিকে পিপিই ও মাস্ক প্রদান করেছে দেশের ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার্স অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজ (এফবিসিসিআই)।

আজ মঙ্গলবার (৫মে) বিকালে বান্দরবান চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির প্রেসিডেন্ট এর কাছে এফবিসিসিআই এর পক্ষ থেকে করোনার এসব নিরাপত্তা সামগ্রী পাঠানো হয়।

সংগঠনটির সূত্রে জানা গেছে, এফবিসিসিআই ২৫ পিস পিপিই এবং ১০০ পিস আধুনিক মাস্ক প্রদান করে বান্দরবান চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিকে। পরে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ে মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি এসব পিপিই ও মাস্ক জেলার চিকিৎসকদের সুরক্ষার জন্য জেলার সিভিল সার্জন অংসুই প্রু এর কাছে হস্তান্তর করেন।

এসময় বান্দরবান চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির প্রেসিডেন্ট ক্যশৈহ্লা, ভাইস প্রেসিডেন্ট লক্ষীপদ দাশ, সংগঠনটির পরিচালক মাহাবুবর রহমান ও অমল কান্তি দাশ উপস্থিত ছিলেন।

বান্দরবান চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির ভাইস প্রেসিডেন্ট লক্ষীপদ দাশ পাহাড়বার্তা’কে বলেন, এফবিসিসিআই থেকে প্রাপ্ত করোনার নিরাপত্তা সামগ্রী জেলার চিকিৎসকদের সুরক্ষার জন্য সিভিল সার্জনকে প্রদান করা হয়েছে।

আরও পড়ুন
Loading...