বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সদস্য হচ্ছেন মুক্তিযোদ্ধা শেখ মাহবুবর রহমান !

অবশেষে বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সদস্য হচ্ছেন জেলার লামা উপজেলার বীর মুক্তিযোদ্ধা কমান্ডার শেখ মাহবুবর রহমান।

বান্দরবান পার্বত্য জেলা পরিষদ বিষয়টি নিশ্চিত না করলেও লামা উপজেলা আওয়ামী লীগের এক সিনিয়র নেতা পাহাড়বার্তা’কে জানান, জেলার লামা উপজেলা থেকে নির্বাচিত পার্বত্য জেলা পরিষদের সদস্য মোস্তফা জামাল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হলেও এই শূন্যপদে লামা থেকে সাংবাদিক তাজুল ইসলামের নাম চূড়ন্ত হলেও তার অকাল প্রয়ানে ফের পার্বত্য জেলা পরিষদ সদস্য কাকে করা যায় সেই ব্যাপারে ব্যাপক অনুসন্ধান করা হয়। দেশ ও দলের প্রতি অনুগত্য,ত্যাগ ও কর্মীদের আস্থার প্রতিক হিসাবে বেছে নেওয়া হয় পার্বত্য জেলা পরিষদে লামা উপজেলার মুক্তিযোদ্ধা কমান্ডার শেখ মাহবুবর রহমানকে।

পাহাড়বার্তা’র অনুসন্ধানে জানা যায়, লামা উপজেলা থেকে পার্বত্য জেলা পরিষদ সদস্য হিসাবে ফাতেমা পারুল থাকলেও নতুন আরেক সদস্য হিসাবে লামা থেকে বান্দরবান পার্বত্য জেলা পরিষদ সদস্য হিসাবে নিয়োগ পাচ্ছে প্রবীন এই মুক্তিযোদ্ধা।

আরো জানা গেছে, শেখ মাহাবুবুর রহমান জেলার লামা উপজেলার মুক্তিযোদ্ধা কমান্ডার। তার দুই ছেলে এক মেয়ে। তারমধ্যে এক ছেলে ও এক মেয়ে স্কুল শিক্ষক, ছেলে লামা উপজেলা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে অফিস সহকারী হিসেবে কর্মরত আছেন। তিনি লামা পৌরসভা এলাকার ৪নং ওয়ার্ডের চেয়ারম্যান পাড়ার বাসিন্দা ও লামা কেন্দ্রীয় সমবায় সমিতি লিমিটেডের চেয়ারম্যান এবং উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি ছিলেন।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।