বান্দরবান শহরে মানসিক ভারসাম্যহীন নারীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

বান্দরবান জেলা শহরে এক মানসিক ভারসাম্যহীন নারীকে ধর্ষণের অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। তার নাম জামাল হোসেন (২৭)। সে জেলা শহরের ওয়াপদা ব্রিজের বাসিন্দা।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, গত ২৭ সেপ্টেম্বর ভোর রাতে বান্দরবান সদরের বাজার এলাকার মসজিদ মার্কেটের গলিতে এক ভারসাম্যহীন নারীকে ধর্ষণ করে জামাল হোসেন নামের এক যুবক। এরপরে বাজারের সিসিটিভি ফুটেজে ভারসাম্যহীন নারীকে ধর্ষণ এর ভিডিও সনাক্ত হলে বাজারের ব্যবসায়ী ও স্থানীরা জামাল হোসেনকে খোঁজাখুজি করতে থাকে।

গত রাতে জামালকে দেখতে পেয়ে স্থানীয়রা মারধর করে পুলিশে সোপর্দ করে। পরে পুলিশের একটি টিম জামাল হোসেনকে বান্দরবান সদর হাসপাতালে ভর্তি করে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে পুলিশ হেফাজতে নিয়ে আসে।

এদিকে বান্দরবানে ভারসাম্যহীন নারীকে ধর্ষণ এর ঘটনায় স্থানীয় বাসিন্দাদের মধ্যে ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয়েছে এবং দোষীকে যথাযথ শাস্তি প্রদানের দাবি ওঠেছে।

বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো:শহীদুল ইসলাম চৌধুরী জানান,বান্দরবানে মানসিক ভারসাম্যহীন নারীকে ধর্ষণের অভিযোগে তাকে গ্রেফতার করা হয়,তার বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে একটি ধর্ষণ মামলা দায়ের করছে।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।