বান্দরবান হাসপাতালের রোগীদের পাশে বীর বাহাদুর ফাউন্ডেশন

বান্দরবানে বীর বাহাদুর ফাউন্ডেশনের উদ্যেগে সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় থাকা রোগীদের মাঝে ফলমূল বিতরণ করা হয়েছে। আজ শুক্রবার (৩ এপ্রিল) সকালে বান্দরবান সদর হাসপাতালে এই ফলমূল বিতরণ করা হয়।

এসময় বীর বাহাদুর ফাউন্ডেশনের উপদেষ্টা অনিসুর রহমান সুজন,নাজমুল হাসান ভূঁইয়া, সভাপতি মো.খলিলুর রহমান সোহাগ,সাধারণ সম্পাদক নাজমুল হোসেন বাবলু,পৌর ছাত্রলীগের সভাপতি সামির সাকির খান তামিম,কলেজ ছাত্রলীগের সভাপতি সুহৃদ বড়ুয়াসহ বীর বাহাদুর ফাউন্ডেশনের সদস্যরা উপস্থিত ছিলেন।

এসময় বীর বাহাদুর ফাউন্ডেশনের সভাপতি মো.খলিলুর রহমান সোহাগ বলেন, বান্দরবান জেলার পিছিয়ে পড়া জনগোষ্ঠীর কল্যাণে ২০১৮ সালে প্রতিষ্টা করা হয় বীর বাহাদুর ফাউন্ডেশন। প্রতিষ্টার পর থেকে বিভিন্ন সামাজিক কার্যক্রমের মাধ্যমে জেলার পিছিয়ে পড়া জনগোষ্ঠীর জন্য কাজ করে আসছে বীর বাহাদুর ফাউন্ডেশন।

এসময় তিনি আরো বলেন, করোনা ভাইরাস মহামারী আকার নিয়েছে এবং সারাদেশের সাথে যখন বান্দরবান জেলাও লকডাউন হয়ে পড়েছে তখন থেকেই আমরা বীর বাহাদুর ফাউন্ডেশনের উদ্যোগে দূর্গম এলাকায় সাহায্য সহযোগিতা নিয়ে যাচ্ছি আমরা। বীর বাহাদুর ফাউন্ডেশনের এইধরণের কার্যক্রম আগামীতে ও চলমান থাকবে।

এসময় বান্দরবান সদর হাসপাতালের ডাক্তার ও নার্সদের ব্যবহারের জন্য হ্যান্ড স্যানিটাইজার ও চিকিৎসাধীন অবস্থায় ভর্তি থাকা রোগীদের মাঝে ফলমূল বিতরণ করা হয়।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।