বান্দরবান সদর হাসপাতাল পরিদর্শন করেন ক্যশৈহ্লা

NewsDetails_01

বান্দরবান সদর হাসপাতাল পরিদর্শন করেন পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈহ্লা। আজ বুধবার সকালে বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্য শৈ হ্লা সদর হাসপাতাল পরিদর্শন করেন, এসময় তিনি সাধারণ মানুষদের মধ্যে কীটনাশক যুক্ত মশারী বিতরণ করেন।

স্বাস্থ্য অধিদপ্তরের জাতীয় ম্যালেরিয়া নির্মূল কর্মসুচির আওতায় ব্র্যাক বান্দরবানের সহযোগিতায় এবং উপজেলা স্বাস্থ্য বিভাগ এর বিতরণে উদ্বোধনী কার্যক্রমে উপস্থিত ছিলেন, সিভিল সার্জন ডা: নিহার রঞ্জন নন্দী, সিনিয়র স্বাস্থ্য ও শিক্ষা অফিসার সা সুই চিং মারমা, সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (ভাঃ) ডা. মোহাম্মদ ইস্তিয়াকুর রহমান, ব্র্যাক এর জেলা কো অর্ডিনেটর মো.আরিফ, সুভাষ দাশ সহ অনেকে।

NewsDetails_03

এসময় বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈহ্লা বলেন, সরকার পাহাড়ে মানুষের স্বাস্থ্য ব্যবস্থার উন্নয়নে ব্যাপক কাজ করছে। আর এরি অংশ হিসাবে কীটনাশকযুক্ত দীর্ঘস্থায়ী মশারি বিতরণ করা হচ্ছে, যাতে ম্যালেরিয়ায় কেউ আক্রান্ত না হয়, আগামীতে এই কার্যক্রম অব্যাহত থাকবে।

হাসপাতাল পরিদর্শন কালে পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈহ্লা হাসপাতালের বিভিন্ন ওয়ার্ডে গিয়ে রোগীদের খোজ-খবর নেন এবং তাদের সমস্যার কথা মনযোগ সহকারে শুনে তা দ্রুত সমাধান করতে সিভিল সার্জন এবং আরএমও কে নির্দেশ প্রদান করেন।

আরও পড়ুন