বিজিবি বান্দরবান সেক্টরের ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালন

বিজিবি বান্দরবান সেক্টরের ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে কেক কাটছেন বিজিবি কর্মকর্তাসহ অতিথিরা
বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি বান্দরবান সেক্টরের ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠান বান্দরবানে সম্পন্ন হয়েছে। এ উপলক্ষে সোমবার বান্দরবান শহরের সেক্টর রিয়ার কার্যালয়ে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
অনুষ্ঠানে সেনাবাহিনীর বান্দরবান রিজিয়নের রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল যুবায়ের সালেহীন, বর্ডার গার্ড বাংলাদেশ বাইতুল ইজ্জত ট্রেনিং সেন্টারের কমান্ডেন্ট ব্রিগেডিয়ার জেনারেল সাইফুল ইসলাম, জেলা ও দায়রা জজ লামং, বিজিবির বান্দরবানের সেক্টর কমান্ডার কর্ণেল শরিফ হোসেন, বান্দরবানের জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক, বোমাং রাজা উচ প্রু চৌধুরী, পৌর মেয়র ইসলাম বেবী উপস্থিত ছিলেন। পরে কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়। এছাড়া প্রীতি ভোজের আয়োজন করা হয় সেক্টর দপ্তরে। অনুষ্ঠানে সেনাবাহিনী, বিজিবির কর্মকর্তা ছাড়াও বান্দরবানের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, জনপ্রতিনিধি ও স্থানিয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।
সেক্টর কমান্ডার বলেন, সীমান্ত সুরক্ষা ও আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে বিজিবি বান্দরবান সেক্টরের সদস্যরা নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। এ ধারা অব্যাহত রাখতে তিনি সবার সহযোগিতা চেয়েছেন।
উল্লেখ্য ২০১৩ সালের এপ্রিলে চট্রগ্রামের সাতকানিয়া বাইতুল ইজ্জত ট্রেনিং সেক্টারে বান্দরবান সেক্টরের যাত্রা শুরু হয়। পরে এই সেক্টরের আওতায় রুমা ও আলীকদম নতুন দুটি ব্যাটালিয়নের কার্যক্রমও শুরু হয়। এ সেক্টরের কার্যক্রমের আওতায় ভারত ও মায়ানমার সীমান্তের বিস্তৃর্ণ অঞ্চল এখন সুরক্ষিত।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।